মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহী নগরীর সৌন্দর্যে বিমুগ্ধ অন্য সিটি কর্পোরেশনের কর্মকর্তারা

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৬ এএম

রাজশাহী মহানগরীর পরিস্কার-পরিচ্ছন্নতা, সবুজায়ন ও সৌন্দর্য্যরে ভূয়সি প্রশংসা করেছেন রাজশাহীতে আগত বিভিন্ন সিটি কর্পোরেশন ও পৌর সভার প্যানেল মেয়র, কাউন্সিলর, কর্মকর্তাবৃন্দ। গত রোববার রাত ৮টায় নগর ভবনের সিটিহল সভাকক্ষে আওয়ামী লীগের সভাপতিমÐলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সাথে এক মতবিনিময় সভায় তারা এই প্রশংসা করেন। উল্লেখ্য, ইউএসএআইডি লোকাল হেল্থ সিস্টেম সাসটেইনেবিলিটি (এলএইচএসএস) প্রকল্পের ২দিনব্যাপী পিয়ার লার্নিং কর্মশালায় অংশ নিতে রাজশাহীতে এসেছেন চট্ট্রগ্রাম ও সিলেট সিটি কর্পোরেশন ও ১১টি পৌরসভার কাউন্সিলর ও কর্মকর্তাবৃন্দ। গত রোববার হোটেল-এক্স হল রুমে প্রথম দিনের কর্মশালায় অংশ নেন তারা। এরপর রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের আমন্ত্রণে নগর ভবনে আসেন।

মতবিনিময় সভায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র গিয়াস উদ্দিন বলেন, যোগ্য পিতার যোগ্য সন্তান মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। তিনি রাজশাহীকে বদলে দিয়েছেন। রাজশাহী নগরীর সুনাম এখন দেশজুড়ে।
কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র শাহানা আকতার বলেন, রাজশাহীর পরিবেশ এতো সুন্দর, এতো পরিচ্ছন্ন ও ঝকঝকে শহর। আগে শুধু শুনেছি, আজকে দেখলাম।
মৌলভীবাজার পৌরসভার প্যানেল মেয়র নাহিদ হোসেন বলেন, রাজশাহীতে সত্যিকার অর্থে ক্লিন সিটি, গ্রিন সিটি। রাজশাহীর এই অভিজ্ঞতা দেশজুড়ে ছড়িয়ে যাক-এটি আমরা চাই।
বগুড়া পৌরসভার পৌর নির্বাহী কর্মকর্তা রেজাউল করিম বলেন, রাজশাহীর এই বদলে যাওয়াতে সবাই মুগ্ধ।
রাসিকের স্বাস্থ্য বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি ও ওয়ার্ড কাউন্সিলর মো. নূরুজামান টুকুর সভাপতিতে অনুষ্ঠিত সভায় সভামঞ্চে উপস্থিত ছিলেন রাসিকের প্যানেল মেয়র-১ কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, প্যানেল মেয়র-২ কাউন্সিলর রজব আলী, কাউন্সিলর নিযাম উল আযিম, সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র মো. তৌফিক বক্স। সভায় রাসিকের কাউন্সিলর তৌহিদুল হক সুমন, কাউন্সিলর আব্দুল মোমিন, কাউন্সিলর আনোয়ার হোসেন, কাউন্সিলর রাসেল জামান, কাউন্সিলর শহিদুল ইসলামসহ বিভিন্ন সিটি কর্পোরেশন ও পৌরসভার কাউন্সিলর ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন