বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ট্রেনের যাত্রীকে মারধর : মামলা নিতে গড়িমসি

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

ময়মনসিংহ রেলওয়ে স্টেশনে এক যাত্রীকে মারপিট ও হেনস্থা করার ঘটনায় জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মহিউদ্দিন আহম্মেদের বিরুদ্ধে মামলা নিতে গড়িমসির অভিযোগ উঠেছে।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-৩ (নগরীর ১৯, ২০ ও ২১ নম্বর ওয়ার্ড সংরক্ষিত কাউন্সিলর) সামীমা আক্তার ও ভুক্তভোগী নগরীর বলাশপুর এলাকার হাবিবুর রহমান এই অভিযোগ করেন। এর আগে গত সোমবার বিকেল ৪টার দিকে ময়মনসিংহ রেলওয়ে স্টেশনে ট্রেন যাত্রী হাবিবুর রহমানকে টিকিট না থাকার অভিযোগে মারধর করে কক্ষে তালাবদ্ধ রেখে হেনস্থা করেন স্টেশনের টিসি বিজয় মিত্র শুভ।

এ ঘটনায় ওই দিন রাত ৮টার দিকে ময়মনসিংহ রেলওয়ে জিআরপি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী হাবিবুর রহমান। কিন্তু অভিযোগ দায়েরের পর মামলা নিতে জিআরপি ওসি গড়িমসির করছেন বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী সংশ্লিষ্টরা। ঘটনাটি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় সৃষ্টি হলেও রহস্যজনক কারণে নিরব স্টেশন কর্তৃপক্ষ। এনিয়ে সচেতন মহলেও মিশ্রপ্রতিক্রয়ার সৃষ্টি হয়েছে।

তবে ঘটনার বিষয়ে জানতে চাইলে ময়মনসিংহ রেলওয়ে স্টেশনের সুপারিটেন্ডেট মো. জাহাঙ্গীর আলম বলেন, ঘটনা শুনেছি, ইতিমধ্যে বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হবে। তারা তদন্ত পূর্বক বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

জিআরপি থানায় দায়ের করা অভিযোগে জানা যায়, গত ২৬ সেপ্টেম্বর বিকেল ৪টার দিকে গৌরীপুর যাওয়ার উদ্দেশ্যে হাবিবুর রহমান ময়মনসিংহ রেলওয়ে স্টেশনের ২ নম্বর প্লাটফর্মের ৩ নম্বর লাইনে জারিয়া ট্রেনে উঠে একটি সিটে বসে।

এ সময় ট্রেনে কর্তব্যরত টিসি বিজয় মিত্র শুভ ওই যাত্রীর কাছে টিকিট চাইলে সে জানায় আমার সাথে লোক আছে উনি টিকেট নিয়ে আসতেছেন। এতে টিসি বিজয় মিত্র শুভ ক্ষিপ্ত হয়ে জোর করে আমাকে টিসি কক্ষে নিয়ে কিল-ঘুষি মারে এবং সাথে থাকা ৬০ হাজার টাকা নিয়ে আমাকে তালাবদ্ধ করে রাখে। তবে ঘটনার বিষয়ে জানতে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও স্টেশনের টিসি বিজয় মিত্র শুভ’র কোন বক্তব্য জানা যায়নি।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন