বুধবার ০৭ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯, ১২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

রোহিঙ্গা ক্যাম্পে আত্মস্বীকৃত সন্ত্রাসী হাসিমের বক্তব্য প্রসঙ্গে এপিবিএন এর বক্তব্য

উখিয়া উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১১:২২ এএম

সম্প্রতি রোহিঙ্গা ক্যাম্পে আত্মস্বীকৃত এক সন্ত্রাসী হাসিমের বক্তব্য নিয়ে তোলপাড় চলছে। এ প্রসঙ্গে এপিবিএন গনমাধ্যমে তাদের বক্তব্য পাঠিয়েছে।

রোহিঙ্গা ক্যাম্পে নিয়োজিত এপিবিএন এর সহকারী পুলিশ সুপার মোঃ ফারুক আহমদ বৃহষ্পতিবার পাঠানো এক প্রেসনোটে গনমাধ্যমকে জানান, বুধবার (২৮ সেপ্টেম্বর) এমডি আবদুল্লাহ নামক ফেসবুক আইডি ও T Voice TV নামক ফেসবুক পেজ থেকে জনৈক হাসিমের রোহিঙ্গা ক্যাম্পে সংঘটিত কয়েকটি হত্যাকাণ্ডের আত্মস্বীকৃত বক্তব্য যাচাই বাছাই করে এপিবিএন। পুলিশ ঐ সন্ত্রাসীকে গ্রেফতারের চেষ্টা করছে এবং গোয়েন্দা নজরদারির মাধ্যমে তার অবস্থান নিশ্চিত করার চেষ্টা অব্যাহত রেখেছেন।

প্রেস নোটে আরও জানানো হয়, গোয়েন্দা নজরদারির অংশ হিসেবে ইতিমধ্যে রোহিঙ্গা ক্যাম্প-১৮ তে অবস্থিত হাসিমের ঠিকানায় তার নিকট আত্মীয়দের সাথে কথা বলে তার নাম ঠিকানা সঠিক পাওয়া গেছে। তার নিকট আত্মীয়ের কাছে প্রাপ্ত তথ্য অনুযায়ী, হাসিম গত কয়েক মাস থেকে তার নিজস্ব শেল্টারের বাইরে অবস্থান করছে বলে জানান তারা।

বিভিন্ন উৎস থেকে প্রাপ্ত অপরাধ গোয়েন্দা তথ্য যাচাই-বাছাই করে প্রাথমিকভাবে জানা যায়, হাসিমের বক্তব্য সঠিক নয়। প্রকৃত অপরাধীদের আড়াল করতে উদ্দেশ্য প্রণোদিতভাবে বা কারো প্ররোচনায় হাসিম এ ধরনের অপপ্রচার চালিয়েছে বলে ধারণা করা হচ্ছে। তার পরেও হাসিমের বক্তব্যকে গুরুত্ব সহকারে গ্রহণ করে তাকে আইনের আওতায় এনে প্রকৃত রহস্য উদঘাটনের চেষ্টা অব্যাহত আছে।

প্রেস নোটে সকল দুষ্কৃতিকারীদের গ্রেফতারের লক্ষ্যে এপিবিএন পুলিশ সদা তৎপর রয়েছে এবং বর্তমানে ক্যাম্পের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক বলে জানানো হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন