শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

বিআইবিএম-এ ‘ডকুমেন্ট ভেরিফিকেশন সিস্টেম’ এক উচ্চ পর্যায়ের সংলাপ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২২, ৫:৫১ পিএম

বাংলাদেশ ইন্সটিটিউট অব ব্যাংক ম্যানেজমেন্ট (বিআইবিএম)-এর অডিটোরিয়ামে আজ বৃহস্পতিবার ‘ডকুমেন্ট ভেরিফিকেশন সিস্টেম’ শীর্ষক এক উচ্চ পর্যায়ের সংলাপ অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিআইবিএম-এর সহযোগী অধ্যাপক এবং পরিচালক (প্রশিক্ষণ এবং সার্টিফিকেশন প্রোগ্রাম) মোহাম্মদ সোহেল মোস্তফা সিএফএ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিআইবিএম-এর অধ্যাপক (সিলেকশন গ্রেড) ড. প্রশান্ত কুমার ব্যানার্জ্জী। সভাপতিত্ব করেন বিআইবিএম-এর মহাপরিচালক ড. মোঃ আখতারুজ্জামান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্র্যাক ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান ড.আহসান এইচ. মুনসুর।

উল্লেখ্য, অনুষ্ঠানটি বিআইবিএম এবং দ্যা ইনস্টিটিউট অব চাটার্ড অ্যাকাউন্টেটস (আইসিএবি) যৌথভাবে আয়োজন করেছে। অনুষ্ঠানে যৌথভাবে মূল প্রবন্ধ উপস্থাপন করেন মোহাম্মদ ফোরকান উদ্দিন এফসিএ এবং আইসিএবি’র উপ-পরিচালক মোহাম্মদ দেলোয়ার হোসেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বিআইবিএমের ড. মোজাফফর আহমদ চেয়ার প্রফেসর এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের সাবেক অধ্যাপক ড. বরকত-এ-খোদা; আইসিএবি’র প্রেসিডেন্ট মোঃ শাহাদাৎ হোসেন এফসিএ; অগ্রণী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ মোরশেদুল কবির; সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মোসলেহ উদ্দিন আহমেদ প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে বিভিন্ন ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা, শিক্ষাবিদ, বিআইবিএম-এর অনুষদ সদস্য অংশগ্রহণ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন