মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

সাম্প্রদায়িক অপশক্তিকে রুখতে শেখ হাসিনার বিকল্প নেই-মনোরঞ্জন শীল গোপাল এমপি

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২২, ৬:২৩ পিএম

ঠাকুরগাঁও জেলা হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাষ্ট এর আয়োজিত চেক বিতরণ অনুষ্ঠানে দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সিনিয়র সহ সভাপতি মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, সাম্প্রদায়িক অপশক্তিকে রুখতে হলে শেখ হাসিনার বিকল্প নেই। আমাদের দেশের ধর্মীয় উৎসবগুলো শুধু নির্দিষ্ট ধর্মের মানুষের মধ্যে সীমাবদ্ধ নয়। সকল ধর্মের মানুষ এতে অংশগ্রহণ করে। এগুলো ধর্মীয় উৎসব হলেও আমাদের সংস্কৃতির অংশ হয়ে গিয়েছে। তাই আজকের দিনে আমি বলবো, সাম্প্রদায়িক অপশক্তি; যারা মাঝে-মধ্যে মাথাচাড়া দিয়ে ওঠে, তাদের অবদমিত করতে হলে শেখ হাসিনার কোনও বিকল্প নাই।’

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর ২০২২) ঠাকুরগাঁও শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলার ৫টি উপজেলায় শারদীয় দর্গোৎসব উপলক্ষ্যে প্রধানমন্ত্রী প্রদত্ত হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাষ্ট এর মাধ্যমে ধর্মীয় প্রতিষ্ঠান সংস্কার ও অসচ্ছল সনাতন ধর্মালম্বীদের মাঝে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি আরোও বলেন, আমরা ধার্মিক হতে চাই, কিন্তু ধর্মান্ধ যেন না হই। ধার্মিকরা মানবকল্যাণে নিবেদিত হয় আর ধর্মান্ধরা পৃথিবীর সভ্যতা, অগ্রগতির জন্য একটি আতঙ্ক। সম্প্রীতি হচ্ছে এদেশের ঐতিহ্য। এদেশের এই সম্প্রীতি নষ্টের চক্রান্তে যারা লিপ্ত, তারা জাতীয় শত্রু। জননেন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই শত্রুদের সম্মিলিতভাবে প্রতিহত করতে হবে।

জেলা প্রশাসক মো. মাহবুবুর রহমান এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, জেলা পূজা উদযান পরিষদের সাধারন সম্পাদক তপন কুমার ঘোষ, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক প্রবীর গুপ্ত বুয়া সহ জেলা সকল পুজা উৎযাপন কমিটির সভাপতি/ সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন