বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রবাস জীবন

দেশ ও প্রবাসীদের কল্যাণে কাজ করুন : আমিরাতে ভুজপুর প্রবাসী যুব কল্যাণ পরিষদের সংবর্ধনায় বক্তারা

আরব আমিরাত থেকে ছালাহউদ্দিন | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২২, ৪:৩২ পিএম

ভুজপুর প্রবাসী যুব কল্যাণ পরিষদ আরব আমিরাত শাখার আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে অতিথি ও নেতৃবৃন্দ। ছবি - ইনকিলাব


দেশ ও প্রবাসীদের কল্যাণে কাজ করার আহ্বান জানিয়ে বক্তারা বলেন, প্রবাসে দেশের সম্মান বৃদ্ধিতে কাজ করুন এবং নিজ এলাকা ও অসহায় প্রবাসীদের সহযোগিতায় এগিয়ে আসুন। গত শুক্রবার রাতে শারজাহ হুদাইবিয়া রেস্টুরেন্ট হলরুমে ভুজপুর প্রবাসী যুব কল্যাণ পরিষদ আরব আমিরাত শাখার উদ্যোগে ভুজপুর প্রবাসী যুব কল্যাণ পরিষদের উপদেষ্টা ও মোহাম্মদ নগর চা বাগানের কর্ণধার, বিশিষ্ট ব্যবসায়ী মতিউর রহমান সিকদার টুটুল আমিরাতে আগমন উপলক্ষে তাকে দেয়া আয়োজিত সংবর্ধনায় বক্তারা একথা বলেন।

সংগঠনের উপদেষ্টা মাহবুবুল আলমের সভাপতিত্বে ও মোহাম্মদ ইয়াসিন এবং মোসলেম উদ্দিনের যৌথ সঞ্চালনায় হাফেজ মোহাম্মদ আনোয়ার-এর পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন ভুজপুর প্রবাসী যুব কল্যাণ পরিষদের উপদেষ্টা ও মোহাম্মদ নগর চা বাগানের কর্ণধার মতিউর রহমান সিকদার টুটুল।
বিশেষ অতিথি ছিলেন মাওলানা জুনাইদ বিন জালাল, মোহাম্মদ জাহিদ, মোহাম্মদ জাহেদ মোহাম্মদ শাহেদ, মোহাম্মদ ইলিয়াছ তালুকদার, জসিম, মোহাম্মদ নাসির, মোহাম্মদ ফারুক, মোহেব্বুল্লাহ আমিনি, মাওলানা সোয়াইব সোলাইমানী, মাওলানা হামিদুল্লাহ, মোহাম্মদ আজম, মোহাম্মদ জাবের প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন