শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

করোনায় আক্রান্ত যুবলীগ চেয়ারম্যানের আরোগ্য কামনায় দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২২, ৮:৪১ পিএম

করোনায় আক্রান্ত যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের আশু আরোগ্য কামনায় দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার বাদ আসর, বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের নিচ তলায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। পরশ গত ২৯ সেপ্টেম্বর করোনায় আক্রান্ত হয়ে বর্তমানে ডাক্তারের পরামর্শে নিজ বাসায় আইসোলেশনে আছেন।

মিলাদ ও দোয়া মাহফিলে যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল বলেন, যুবলীগের চেয়ারম্যান, আমাদের প্রিয় নেতা শেখ ফজলে শামস্ পরশ করোনায় আক্রান্ত। আমি তার আশু আরোগ্য কামনায় যুবলীগের সকল স্তরের নেতা-কর্মী ও দেশবাসীর নিকট দোয়া চাই।

তিনি আরও বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ পৃথিবীতে অসাম্প্রদায়িক বাংলাদেশের দৃষ্টান্ত স্থাপন করেছে। এই অসাম্প্রদায়িক বাংলাদেশে প্রতিবারের ন্যায় এবারও ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসব পালিত হচ্ছে। গত বছরের চেয়েও এবারও সারাদেশে আরও অধিক সংখ্যক পূর্জামণ্ডপে শারদীয় দুর্গোৎসব পালিত হচ্ছে। অসম্প্রদায়িক এই বাংলাদেশে সাম্প্রদায়িক গোষ্ঠী দেশকে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার জন্য সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসবে বিশৃঙখলা সৃষ্টি করতে পারে।। এক্ষেত্রে যুবলীগের প্রতিটি নেতা-কর্মী ধর্মীয় সম্প্রীতি বজায় রেখে সাম্প্রদায়িক গোষ্ঠীকে মোকাবিলা করার জন্য প্রয়োজনে মন্দির পাহারায় থাকবে এবং শান্তিপূর্ণভাবে সনাতন ধর্মাবলম্বীরা যাতে শারদীয় দুর্গোৎসব পালন করতে পারে সেটির জন্য যুবলীগের সর্বস্তরের নেতা-কর্মীরা সোচ্চার থাকবে এবং এই উৎসবের সাথে শরীক হবেন।

এসময় উপস্থিত ছিলেন-যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মোঃ হাবিবুর রহমান পবন, মোঃ নবী নেওয়াজ, মোঃ এনামুল হক খান, মোঃ মোয়াজ্জেম হোসেন, তাজউদ্দিন আহমেদ, আনোয়ার হোসেন খান, যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, সুব্রত পাল, সাংগঠনিক কাজী মোঃ মাজহারুল ইসলাম, মোঃ সাইফুর রহমান সোহাগ, মোঃ জহির উদ্দিন খসরু, মোঃ সোহেল পারভেজ, আবু মুনির মোঃ শহিদুল হক চৌধুরী রাসেল, মশিউর রহমান চপল, অ্যাড. ড. শামীম আল সাইফুল সোহাগ, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, উত্তরের সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন, দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা, কেন্দ্রীয় যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, উপ-দপ্তর সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন শাহজাদা, কার্যনির্বাহী সদস্য ইঞ্জি. মোঃ মুক্তার হোসেন চৌধুরী কামাল, মানিক লাল ঘোষসহ কেন্দ্রীয় মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন