বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

না.গঞ্জে ২৪ ঘন্টায় ৮জন আক্রান্ত, সুস্থ ৩

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২২, ৪:৪১ পিএম

নারায়ণগঞ্জে করোনার ৫ম ধাপে প্রকোপ কিছুটা বাড়ছে। বাজার, মার্কেট এবং সমাগমের স্থান গুলোতে স্বাস্থ্য সচেতনতা অবলম্বন করতে বলা হয়েছে। ইতিমধ্যে বাধ্যতামূলক মাস্ক পড়ার নির্দেশ দিয়েছেন সরকার। তবে, নারায়ণগঞ্জে অধিকাংশ মানুষ করোনার টিকার আওতায় আসলেও ঘাটতি আছে মানুষের সচেতনতার।
নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় আরও ৮৫ জনের করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৮জন আক্রান্ত হয়েছে। এই নিয়ে জেলায় মোট ৩১ হাজার ৪২৩জন আক্রান্ত হয়েছেন
জেলার স্বাস্থ্য বিভাগের তথ্য মতে নতুন করে কোন মৃত্যুর খবর পাওয়া যায়নি। নারায়ণগঞ্জে এ যাবৎ ৩শ’ ৩৩জনের মৃত্যু হয়েছে, তবে এই সংখ্যা বাংলাদেশ সরকারের স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী আরও বেশী।নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস থেকে প্রকাশিত দৈনিক প্রতিবেদন অনুযায়ি রবিবার (২ অক্টোবর) সকাল পর্যন্ত এই তথ্য পাওয়া গেছে।
এখন পর্যন্ত মোট ২ লাখ ৬০হাজার ২৯৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে আড়াইহাজার উপজেলায় ১জন, বন্দর উপজেলায় ১জন, সিটি কর্পোরেশন এলাকায় ২জন, রূপগঞ্জ উপজেলায় ৩জন ও সদর উপজেলায় ১জন করোনায় আক্রান্ত হয়েছে। সিভিল সার্জনের তথ্যানুসারে এ যাবৎ সুস্থ হয়ে উঠেছেন ৩০ হাজার ৯৯৯জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন