বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফেনীতে যুবদল-স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের ১৪ নেতাকর্মী কারাগারে

ফেনী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২২, ১২:০৩ এএম

হাইকোর্টের জামিন শেষে নিম্ন আদালতে পুনরায় জামিন আবেদন করে আত্মসমর্পণ করলে ফেনীর যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদলের ১৪ নেতাকর্মীর জামিন নামঞ্জুর করে তাদেরকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন ফেনীর আদালত। কারাগারে প্রেরণকৃত নেতাকর্মীদের মধ্যে রয়েছে ফেনী জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি ভিপি বেলাল, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এস এম কায়সার এলিন, ফেনী সদর উপজেলা যুবদলের আহ্বায়ক নিজাম উদ্দিন মাস্টার, ফেনী পৌর যুবদলের আহ্বায়ক জাহিদ হোসেন বাবলু, ফেনী জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জাকের হোসেন রিয়াদ, জেলা স্বেচ্ছাসেবক দলেরসহ সভাপতি জাহিদুল ইসলাম শিমুল, দাগনভুইয়া পৌর যুবদলের আহ্বায়ক ভিপি ইমাম, সদর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক ফরিদুল ইসলাম রাহাত, দিদারুল আলম, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক ফজলে রাব্বী, পৌর ছাত্রদলের সদস্য সচিব ইব্রাহিম পাটোয়ারী ইবু, যুবদল নেতা ফজলুল হক মুন্না, মামুন।

গতকাল ফেনী জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ১২ আগস্ট ফেনী জেলা বিএনপির জনসম্পৃক্ত সমাবেশে পুলিশ ও আওয়ামী সন্ত্রাসী বাহিনী যৌথ হামলা চালিয়ে জাতীয়তাবাদী দলের বহু নেতাকর্মীদের মারাত্মকভাবে আহত করে এবং এ ঘটনায় পুলিশ বাদী হয়ে উল্টো বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের বিরুদ্ধে একটি মিথ্যা বানোয়াট মামলা দায়ের করে। মামলার এজহারভুক্ত ১৪ জন নেতাকর্মী হাইকোর্ট থেকে ৬ সাপ্তাহের জামিন পায়।

জামিন শেষে গতকাল ফেনীর আদালতে জামিনের আবেদন করলে হাকিম জামিন নামঞ্জুর করে তাদেরকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

জেলা নের্তৃবৃন্দ আওয়ামী পুলিশ প্রশাসনের এহেন ঘৃণ্য কর্মকান্ড ও আদালতের এমন ফরমায়েশি রায়ের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অবিলম্বে জাতীয়তাবাদী দলের সকল রাজবন্দীর নিঃশর্ত মুক্তি দাবী করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন