শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ইন্দুরকানতে জেপি’র সম্মেলনের ব্যানারে উপজেলা আহবায়ক ও সদস্য সচিবের ছবি না থাকায় ব্যানার ভাংচুর

ইন্দুরকানী (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২২, ৬:৩৮ পিএম



পিরোজপুরের ইন্দুরকানীতে জাতীয় পার্টি-জেপি’র ইন্দুরকানী সদর ইউনিয়নের ত্রি-বার্ষিক সম্মেলনের ব্যানারে উপজেলা জেপির আহবায়ক ও সদস্য সচিব এর ছবি না থাকায় ব্যানার ভাংচুর করা হয়। মঙ্গলবার ইন্দুরকানী সদর ইউনিয়ন জেপি’র আয়োজনে ইন্দুরকানী এফ. করিম আলিম মাদরাসার মাঠে ইউনিয়ন সভাপিত মোঃ মাহমুদ সেলিমের সভাপতিত্বে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন মঞ্চের ব্যানারে ইত্তেফাকের প্রতিষ্ঠাতা তফাজ্জল হোসেন মানিক মিয়া, জেপি’র চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু ও দলের মহাসচিব শেখ শহিদুল ইসলাম, ইউনিয়ন জেপির সভাপতি মোঃ মাহমুদ সেলিম, সাধারণ সম্পাদক মোঃ শাহ্ আলম এদের ছবি দিয়ে বিভিন্ন স্থানে ব্যানার-ফেষ্টুন দেওয়া হয়। সম্মেলনের কিছুক্ষণ পূর্বে এসে উপজেলা জেপির আহবায়ক আলহাজ¦ মোঃ শাহীন হাওলাদার ও সদস্য সচিব মোঃ মাসুদ করিম তালুকদার ইমন এর ছবি না দেখায় তারা ক্ষুব্দ হয়। এ সময় তাদের অনুসারিরা আহবায়কের নির্দেশে সম্মেলনস্থলের পাঁচটি ব্যানার ভেঙ্গে ফেলে এবং কয়েকটি ব্যানার নামিয়ে ফেলে। এ নিয়ে সভামঞ্চে উত্তেজনা বিরাজ করে। সিনিয়র নেতারা নিয়ন্ত্রন করেন। ব্যানার ভাঙ্গার প্রতিবাদ অনুসারিরা করলে তাদের সাথে খারাপ ব্যবহার করে।
শ্রমিক পার্টির সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম জানান, দলের চেয়ারম্যানের ছবি সম্বলিত ব্যানার ভাঙ্গায় এর তীব্র নিন্দা জানাই। জড়িতদের সাংগঠনিক বিচার হওয়া উচিৎ।
জেপির ইউনিয়ন সভাপতি মোঃ মাহমুদ সেলিম ব্যানার ভাংচুরের কথা স্বীকার করে জানান, আহবায়কের নির্দেশে এই কাজটি করা উচিৎ হয় নাই।
উপজেলা জেপির আহবায়ক আলহাজ¦ মোঃ শাহীন হাওলাদার জানান, ব্যানারে ক্রুটি থাকায় ব্যানার নামিয়ে ফেলা হয়েছে। তবে কোন ব্যানার ভাঙ্গা হয় নাই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন