বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে দুষ্কৃতকারীদের গুলিতে শিশু নিহত, আহত ১

উখিয়া উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২২, ৮:৩৮ পিএম

রোহিঙ্গা ক্যাম্পে দুষ্কৃতকারীদের গুলিতে ১ রোহিঙ্গা শিশু নিহত ও অপর এক রোহিঙ্গা মহিলা আহত হয়েছে। ঘটনার সাথে সংশ্লিষ্ট ৩ দুষ্কৃতকারীকে গ্রেফতার করার খবর নিশ্চিত করেছেন রোহিঙ্গা ক্যাম্পে দায়িত্বরত এপিবিএন-৮ এর মিডিয়া সেল।

এপিবিএন এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে সহকারী পুলিশ সুপার (অপস্) মোঃ ফারুক আহমেদ জানান, মঙ্গলবার রাত ০১.১০ ঘটিকায় ৮ এপিবিএন এর ময়নারঘোনা পুলিশ ক্যাম্পের এফডিএমএন ক্যাম্প-১৮ এর সিআইসি অফিসে দায়িত্বরত পুলিশ ও প্রহরীদের উপর দুষ্কৃতিকারীরা অতর্কিতভাবে গুলি ছুঁড়ে। গুলিতে তাসপিয়া আক্তার (১২) পিতাঃ ইয়াসিন, মাতাঃ আমেনা বেগম, নিহত এবং বিলকিস (১৮) স্বামী: মোহাম্মদ নামক এক রোহিঙ্গা মহিলা আহত হয়।

সুত্রে আরো জানানো হয়, একই সাথে ক্যাম্প-১৮ এর এইচ/৫২ ব্লকের কয়েকটি শেলটার হাউজ ও জামিয়াতুল ইসলামীয়া দারুল উলুম নদোয়াতুল উলুম মাদ্রাসায় ( ২০২১ এ সংঘটিত সিক্স মার্ডারের ঘটনাস্থল) ডিউটিরত পুলিশের ( পিকেট-১২) এর উপর অস্ত্রধারী দুষ্কৃতিকারী ও সন্ত্রাসীরা একইভাবে গুলি ছুঁড়ে।

পুলিশ (পিকেট-১২) আত্মরক্ষার্থে দুষ্কৃতিকারীদের ওপর পাল্টা গুলি ছুঁড়ে। এরপর নিকটবর্তী স্থানে দায়িত্বরত টহল পুলিশ (মোবাইল-১২) ঘটনাস্থলের নিকটবর্তী স্থানে গিয়ে মাদ্রাসার প্রাঙ্গণে ডিউটিরত পুলিশ (পিকেট-১২) ও সাধারণ রোহিঙ্গাদের রক্ষার্থে দুষ্কৃতিকারীদের উপর পাল্টা গুলি ছুঁড়ে। কয়েক মিনিট গোলাগুলির পর পুলিশের (পিকেট-১২ ও মোবাইল-১২) পাল্টা আক্রমণের মুখে পড়ে দুষ্কৃতিকারীরা পালিয়ে যায়।

গোলাগুলির সংবাদ পেয়ে দ্রুততম সময়ের মধ্যে এএসপি ফারুক আহমদ এর নেতৃত্বে এএসপি সোহেল রানা ও এএসপি শাহ আলমসহ ৮০ সদস্য বিশিষ্ট পুলিশের একটি দল উক্ত ঘটনা স্থলসহ পার্শ্ববর্তী কয়েকটি রোহিঙ্গা ক্যাম্পের বিভিন্ন সন্ধিগ্ধ স্থানে ব্লক রেইড ও অভিযান চালায়। অভিযানের সময় এ ঘটনার সাথে সংশ্লিষ্টতার জেরে ৩ জন দুষ্কৃতিকারীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতার হওয়া রোহিঙ্গা দিল মোহাম্মদ (৩২),সাইফুল ল(৩৫) ও এরফান (২২) এপিবিএন নিশ্চিত করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন