শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বালিয়াকান্দিতে যুবক-যুবতির আত্মহত্যা

রাজবাড়ী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

পারিবারিক কলহের জের ধরে রাজবাড়ীর বালিয়াকান্দিতে গলায় ফাঁস নিয়ে শিহাব ও বিষপানে মনিকা নামে যুবক যুবতি আত্মহত্যা করেছে। বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের কামারদাহ গ্রামের আবুল হোসেনের ছেলে শিহাব এবং একই ইউনিয়নের ঘোড়ামারা গ্রামের মফিজের মেয়ে মনিকা।

বালিয়াকান্দি থানা সূত্রে জানা গেছে, শিহাব বসতবাড়ির নিজের শয়ন কক্ষের বাঁশের আড়ার সাথে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে। গতকাল সকালে বাড়ির লোকজন তাকে ডাকাডাকি করে সারা না পেয়ে দেখতে পায় আড়ার সাথে ঝুলছে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী মর্গে প্রেরণ করেন।

মনিকার গত ২২ সেপ্টেম্বর বিষপান করে। মারাত্বক অসুস্থ অবস্থায় পরিবারের লোকজন তাকে উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকালে তার মৃত্যু হয়।

বালিয়াকান্দি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মনিরুজ্জামান বলেন, শিহাবের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী মর্গে পাঠানো হয়েছে। মনিকার লাশ ফরিদপুরে ময়নাতদন্ত হয়েছে। পারিবারিক কলহের জের ধরে আত্মহত্যা করেছে বলে পরিবারের সদস্যদের দাবি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন