শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঝিনাইদহে যুবককে কুপিয়ে হত্যা আহত ৪, আটক ৩

ঝিনাইদহ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২২, ১২:১৫ এএম

ঝিনাইদহ শহরের চাকলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে সুবীর কুমার দাস নামের এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। একই সময় নিহতের বাবা সত্য পদ দাস, মাতা শিখা রানী দাস, ভাই খোকন দাসসহ ৪ জন আহত হয়েছেন। গতকাল রাত ২ টার দিকে শহরের নবগঙ্গা নদীর পাশে চাকলাপাড়ার দাসপাড়ায় এ হত্যাকাÐের ঘটনা ঘটে। নিহত সুবীর দাস শহরের চাকলাপাড়ার সত্যপদ দাসের ছেলে।

জানা যায়, জমিজমা নিয়ে দাসপাড়ায় হামলাকারী মিথুন দাসের পিতা বিমল দাসের সাথে সুবির কুমার দাসের দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। গত সোমবার মধ্যরাতে পুজা দেখে স্ব-পরিবারে বাড়ি ফিরছিল সুবির কুমার দাস। সে সময় বিমল দাসের ছেলে মিথুন তাদের উপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। হামলায় গুরুতর আহত সুবিরকে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, শহরের চাকলাপাড়া হত্যার খবর পেয়ে ঘটনাস্থলে যাই। এ ঘটনায় আরো ৪ জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়েছে। হত্যাকাÐের সাথে জড়িত সন্দেহে ৩ জনকে আটক করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জমি নিয়ে বিরোধের জেরে এ হত্যাকাÐটি ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। বাকিদের গ্রেফতারের জন্য চেষ্টা চলছে বলে তিনি জানান।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন