বৃহস্পতিবার ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ১৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহী তানোরে আম বাগানে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

গোদাগাড়ী (রাজশহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২২, ৮:১৩ পিএম

রাজশাহীর তানোরে আম বাগানে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। বুধবার বিকেলের দিকে উপজেলার তালন্দ ইউনিয়ন (ইউপি) কালনা দক্ষিনপাড়া বল্লম দিঘির পূর্ব দিকে গহীন আম বাগানে ঘটে লাশ উদ্ধারের ঘটনাটি ঘটেছে।

গলায় ফাঁস দেওয়া যুবকের নাম আরিফ হোসেন ( ২৬) সে উপজেলার কামারগাঁ ইউপির পারিশো দূর্গাপুর গ্রামের বাসিন্দা। আরিফের শ্বশুর বাড়ি কালনা গ্রামে। তার এমন মৃত্যুর খবরে স্ত্রী ও একমাত্র পুত্র সন্তান শোকে কাতর হয়ে পড়েছে। ফলে একের পর এক আত্মহত্যা ও লাশ উদ্ধারের ঘটনায় চরম আতংকিত হয়ে পড়ছেন জনসাধারন।

জানা গেছে, বিগত ১০ থেকে ১২ বছর আগে পারিশো গ্রামের আরিফের সাথে বিয়ে হয় কালনা দক্ষিনপাড়া গ্রামের হামেদ ওরফে ডুব্যার মেয়ে সাকেরার সাথে। ঘর সংসার করা অবস্থায় কলহের জেরে আরিফ দ্বিতীয় বিয়ে করেন। দ্বিতীয় স্ত্রী আরিফের নামে মামলা করলে জেলেও যেতে হয় তাকে। জেল থেকে মুক্ত করেন প্রথম স্ত্রী সাকেরা।

গ্রামবাসী জানান, আরিফ দীর্ঘ দিন ধরে শ্বশুর বাড়িতে আছে ও রাজমিস্ত্রির কাজ করেন। এমনকি দুপুরেও অনেকের সাথে কথা বলেছে আরিফ। বিকেলের দিকে কালনা গ্রামের সহিদুল নামের এক ব্যক্তি জমি দেখতে এসে আরিফকে আম গাছের ডালে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে তার শ্বশুর বাড়িতে খবর দেন।

এপ্রতিবেদন লিখার সময় লাশ উদ্ধারের জন্য ওসির নির্দেশে তদন্ত ওসি ওছমান গনির নেতৃত্বে ঘটনাস্থলে গেছেন বলে নিশ্চিত করেন ওসি।

তিনি আরো জানান লাশ উদ্ধারের জন্য পুলিশ পাঠানো হয়েছে, লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে পাঠানো হবে, রিপোর্ট পাওয়ার পর প্রকৃত ঘটনা জানা যাবে এবং এঘটনায় অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন