শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

বিএনপির শোক র‌্যালি, পল্টন এলাকার আশপাশের সড়কে লোকে লোকারণ্য

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২২, ৭:০০ পিএম

সারাদেশে দলীয় কর্মসূচি পালন করতে গিয়ে পুলিশের সঙ্গে সংঘর্ষে নিহত কর্মীদের স্মরণে শোক র‌্যালি করছে বিএনপি। বৃহস্পতিবার (৬ অক্টোবর) বিকেল ৪টার দিকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়ক থেকে শুরু হয় এই শোক র‌্যালি। যা নাইটিঙ্গেল মোড় হয়ে ফকিরাপুল-আরামবাগ ঘুরে আবার নয়াপল্টনে এসে শেষ হয়।

বিকেল ৩টা থেকে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠন ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দলের নেতাকর্মীরা ছোট-ছোট মিছিল নিয়ে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে জড়ো হতে থাকেন। বেলা বাড়ার সঙ্গে-সঙ্গে নয়াপল্টন এলাকার ভিআইপি রোডের একপাশের সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। এতে ওই এলাকায় চলাচলকারী জনগণকে ভোগান্তির মধ্যে পড়তে হয়। অন্যদিকে বিএনপির নেতাকর্মীরা সড়কে অবস্থান নেওয়ার কারণে আশপাশের সড়কে গাড়ির চাপ বাড়ে।

শোক র‌্যালিতে অংশ নেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য আমান উল্লাহ আমান, আব্দুস সালাম, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ বিএনপির নেতারা।এদিকে বিএনপির শোক র‌্যালিকে কেন্দ্র করে নয়াপল্টন-কাকরাইল, ফকিরাপুল ও আরামবাগ এলাকায় মোতায়েন করা হয়েছে ব্যাপক সংখ্যক পুলিশসহ সাদা পোশাকের আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন