বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় যুবককে কুপিয়ে হত্যা

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২২, ১২:১৪ এএম

খুলনা মহানগরীর টুটপাড়া তালতলা ক্রস রোডে পলাশ নামে এক যুবককে দিনে দুপুরে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় সৌরভ নামে অপর এক যুবককে কুপিয়ে জখম করা হয়। গতকাল বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। নিহত যুবক লবনচরা থানাধীন ভুতের আড্ডা এলাকার বাসিন্দা শিপনের ছেলে।
এলাকাবাসি জানায়, টুটপাড়া এলাকার নুর-আজিম নামে একটি গ্রæপের সাথে পলাশের দীর্ঘদিনের বিরোধ ছিল। গতকাল বৃহস্পতিবার দুপুরে পলাশ ও সৌরভ তালতলা ক্রস রোডের কাছে আসলে নুর আজিম গ্রæপের সদস্যরা তাদের দেখে তাড়া করে এবং ধাওয়া করে ক্রসরোডের দারা সাহেবের বালুর মাঠে নিয়ে যায়। এক পর্যায়ে দুজনকে দুর্বৃত্তরা এলোপাথাড়ি কোপাতে থাকে। পরে এলাকাবাসি এসে তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক পলাশকে মৃত ঘোষণা করে। অপর যুবক সৌরভ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
রূপসা ফাঁড়ির ইনচার্জ এসআই মো. সাইদুর রহমান বলেন, তালতলা ক্রস রোডে পলাশ ও সৌরভ নামের দু’যুবকে প্রতিপক্ষ গ্রæপ কুপিয়ে গুরুতর জখম করে। দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে সৌরভ প্রাণে বেঁচে গেলেও অপর যুবক পলাশ মারা যায়। তবে এ ঘটনায় এখনও কেউ আটক হয়নি।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন