মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ায় ব্যাংকার স্বামীর গোপনাঙ্গ কেটে পালালেন স্ত্রী

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

কুষ্টিয়া শহরের চৌরহাস ফুলতলা এলাকায় আরিফুল হক নামের একজনের গোপনাঙ্গ কেটে পালিয়েছেন তারই স্ত্রী খালেদা পারভীন ।

গত শনিবার রাতে চৌরহাস ফুলতলা এলাকায় তার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। আহত আরিফুল ইসলাম কুষ্টিয়া মিরপুর উপজেলার কাচারী খাদিমপুর এলাকার মৃত আজিজুল হকের ছেলে ও তার স্ত্রী খালেদা পারভীন যশোর জেলার চুরামনকাঠি এলাকার কাজী হাফিজুল্লাহর মেয়ে। আরিফুল ইসলাম সোনালী ব্যাংক হরিনারায়নপুর শাখার প্রিন্সিপাল অফিসার হিসেবে চাকরিরত রয়েছেন।

আরিফুলের বড় ছেলে নাজমুস সাকিব জানান, রাত ৮ টার দিকে ঘটনা ঘটেছে। বাসায় কোন ভাড়াটিয়া ছিলোনা। তখন এশার আযান হচ্ছিলো আম্মু তখন বলছিলো তুই নামাজ পরতে যা আর দোকান থেকে কিছু নিয়ে আসিস। আমি নামাজ পরে দোকান থেকে এসে দেখি আব্বু চিৎকার করছে। আব্বু সবাইকে ডাকাডাকি করছে আর পরে যাচ্ছে। তখন আব্বু আমাকে বললো অটো ডেকে নিয়ে আয়। তারপর অটো ডেকে নিয়ে আসলাম তারপর চাচারা এসে আব্বুকে হাসপাতালে নিয়ে আসলো। এর আগে কোন ঝগড়াঝাটির ঘটনা ঘটেনি। হঠাৎ করেই এমন হয়ে গেলো। তবে আম্মু আব্বুকে অনেক সন্দেহ করতো।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন বিশেষ অঙ্গের ৮০ ভাগ কেটে পরে গেছে কেটে যাওয়া অংশ খুঁজে না পাওয়ায় বিশেষ অঙ্গ আর ঠিক করা যাবেনা।

বিষয়টি নিশ্চিত করে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন খান বলেন, ঘটনা শুনেছি। বিষয়টি দেখছি, তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন