সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিএনপির ২৪ নেতা কর্মী জেল হাজতে

মাগুরায় ছাত্রলীগের করা মামলায়

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে : | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২২, ১২:০২ এএম

মাগুরায় ছাত্রলীগের দায়ের করা মামলায় বিএনপি ও অংগ সংগঠনের ২৪ নেতা কর্মীর জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেছে আদালত।

গত ২৭ আগস্ট বিএনপির বিক্ষোভ সমাবেশ চলা কালে সদর উপজেলা পরিষদের সামনে বোমা হামলাসহ আওয়ামী লীগ ও বিএনপি নেতা কর্মীদের মধ্যে সংঘর্ষ হলে মাগুরা আদর্শ কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৌরভ মোল্লা বাদী হয়ে ৩৬ জনকে আসামি করে মামলা দায়ের করে। এছাড়া ঘটনার দিন সদর থানা যুবদলের আহ্বায়ক সৈয়দ কুতুব উদ্দিন রানা জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মুন্সী মাহমুদুর রহমান তিতাষসহ ৬ জনকে গ্রেফতার করে পুলিশ।

গত বৃহস্পতিবার ১৩ অক্টোবর সকালে জামিন শুনানির দিনে ২৮ জন আসামি আদালতে হাজির হলে পৌর বিএনপির আহ্বায়ক মাদুদ হাসান কিজিল, আমিনুর রহমান খান পিকুল জেলা ছাত্রদলে সভাপতি আব্দুর রহিম চারজনের জামিন মঞ্জুর করেন। এদিকে সাধারণ সম্পাদক আবু তাহের সবুজসহ ২৪ জনের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করে আদালত।

এ ঘটনায় মাগুরা সদর থানা বিএনপির সাবেক সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম তুষার, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক সৈয়দ মাহবুব আলী মিল্টন, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক আলী হোসনসহ নেতা কর্মীরা এ মিথ্যা বানোয়াট মামলায় নেতা কর্মীদের জামিন নামঞ্জুর করায় তীব্র নিন্দা জানিয়ে মামলা প্রত্যাহারের দাবি জানান।
গত ২৭ তারিখে মাগুরা শহরে যে অস্ত্র প্রদর্শন করা হয় তা উদ্ধারের দাবি জানান তারা।

জামিন শুনানিকালে আদালতে জেলা বিএনপির আহ্বায়ক আলী আহম্মদ, সদস্য সচিব আখতার হোসেন, যুগ্ম আহ্বায়ক খান হাসান ইমাম সুজা, ফারুকুজ্জামান ফারুক সৈয়দ রফিকুল ইসলাম তুষার সৈয়দ মাহবুব আলী মিল্টনসহ জেলা বিএনপিও অংগ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন