সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় অপদ্রব্য পুশকৃত ৯০০ কেজি চিংড়ি জব্দ

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২২, ১২:০২ এএম

খুলনা মহানগীর মৎস্য আড়তে অভিযান চালিয়ে অপদ্রব্য পুশকৃত (জেলিমিশ্রিত) ৯০০ কেজি চিংড়ি জব্দ করেছে র‌্যাব। এ সময় ১৫ জনকে ১ লাখ ৪৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-৬ এর পক্ষ থেকে জানান, গত বুধবার দিবাগত রাতে র‌্যাব-৬, সদর কোম্পানি, খুলনার একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে খুলনা মহানগরীর সদর থানাধীন রূপসা বাসস্ট্যান্ড এলাকায় মৎস্য আড়ৎগুলোতে কিছু অসাধু ব্যবসায়ী অবৈধভাবে চিংড়ি মাছে অপদ্রব্য পুশ করছে। এমন সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি রাতে রূপসার সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তার সমন্বয়ে মোবাইল কোর্ট পরিচালনা করে।

এ সময় অবৈধভাবে চিংড়িতে অপদ্রব্য (জেলি) পুশ করার দায়ে মৎস্য ও মৎস্য পণ্য নিয়ন্ত্রণ (পরিদর্শন ও মান নিয়ন্ত্রণ) আইন ২০২০ এর ৩৩ ধারায় মেসার্স রাকিব ফিসের ম্যানেজার ইব্রাহিম শেখকে ১ লাখ টাকা, তার কর্মচারী ইমন মোল্লাকে ৫ হাজার টাকা, রবিউল ইসলাম জুয়েল, রাসেল ব্যাপারী, নাজিম সরদার, মো. মিরাজ, মো. আল আমিন ইসলাম, মো. রিপন হাওলাদার, মো. নাজমুল, বাবু হোসেন, মো. হাফিজুর রহমান, রনি মৃধা, মো. আলিফ, হানিফ হাওলাদার ও মোস্তাকিম হাওলাদারদের প্রত্যেককে ৩ হাজার টাকা করে সর্বমোট ১ লাখ ৪৪ হাজার টাকা জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় ওই মৎস্য আড়ৎ থেকে অপদ্রব্য পুশকৃত ৯০০ কেজি চিংড়ি জব্দ করা হয়। জব্দকরা অপদ্রব্য পুশকৃত চিংড়ি মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে ধ্বংস করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন