বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

মহানগর

ঢাবির তিন ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে ছাত্রলীগ নেতার মামলা

বিশ্ববিদ্যালয় রিপোর্টার : | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২২, ১২:০১ এএম

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সার্জেন্ট জহুরুল হক হল শাখা ছাত্রলীগের তিন কর্মীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন ঢাবি শাখা ছাত্রলীগের এক নেতা। অভিযোগ সূত্রে জানা যায়, ঢাবি শাখা ছাত্রলীগের স্কুল ছাত্র বিষয়ক উপ সম্পাদক এস এম জানে আলম জনির উপর গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বিশ্ববিদ্যালয়ের মল চত্বর এলাকায় অতর্কিত হামলা চালায় বিশ্ববিদ্যালয়ের সার্জেন্ট জহুরুল হক হলের কয়েকজন ছাত্রলীগ কর্মী। এই ঘটনায় গতকাল শনিবার রাজধানীর শাহবাগ থানায় তিন জনের নাম উল্লেখ করে অভিযোগ দায়ের করেন জানে আলম জনি।
অভিযোগপত্রে যে তিন জনের নাম উল্লেখ করা হয় তারা হলেন, পপুলেশন সাইন্স বিভাগের ২০১৭-১৮ সেশনের মো. নূর উদ্দিন আহমেদ, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১৭-১৮ সেশনের ফজলে রাব্বি এবং একই সেশমের মুন্তাসির শুভ। তারা সবাই সার্জেন্ট জহুরুল হক হলের আবাসিক ছাত্র এবং হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুবেল হোসেনের অনুসারী।
মামলার এজাহারে উল্লেখ করা হয়, নূর উদ্দিন, ফজলে রাব্বি, মুন্তাসির শুভসহ আরো ৮-১০ জন জনিকে মল চত্বর এলাকায় একা পেয়ে হামলা ও শারীরিক হেনস্তা করে টাকা-পয়সা ও গুরুত্বপূর্ণ কাগজপত্র কেড়ে নেয়। এসময় তারা বলে, তুই নাকি বিশ্ববিদ্যালয়ের পোস্টেড,তরে কে নেতা বানাইছে সেটা আমি দেখতে চাই, এইসব বলে অনেক গালাগালি করেছে এবং হামলাকারীরা ভিকটিমের সাথে থাকা মোবাইল ফোন কেড়ে নিতে টানা হেছড়া করে, পরে তা নিতে না পারলেও, টাকা পয়সা ও হলের আইডি কার্ড ও ডাচ্ বাংলা ব্যাংকের এটিএম কার্ড হাতিয়ে নিয়ে যায়। পরে জানে আলম জনির কয়েকজন বন্ধু এসে তাকে উদ্ধার করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন