রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

স্বেচ্ছাসেবক ও মাঝি হত্যার মিশন কি পরিকল্পিত?

রোহিঙ্গা ক্যাম্পে ২ মাঝি খুন

উখিয়া উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২২, ১০:৪৪ পিএম

রোহিঙ্গা ক্যাম্প এলাকায় সংঘবদ্ধ দুষ্কৃতকারীদের ধারালো অস্ত্রের উপর্যুপরি আঘাতে ১ জন হেডমাঝি ও অপর ১ জন সাবমাঝিসহ মোট ২জন নিহত হয়েছে। শনিবার (১৫ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে একটি সংঘবদ্ধ দুষ্কৃতিকারী দল, ক্যাম্প-১৯ এর ব্লক-এ/১৮ এর একটি দোকানের সামনে ধারালো অস্ত্র দ্বারা উপর্যুপরি আঘাত করে রোহিঙ্গা ক্যাম্প-১৩ এর এফ ব্লকের হেডমাঝি মোঃ আনোয়ার (৩৮) এবং এফ/২ ব্লকের সাবমাঝি মৌলভী মোঃ ইউনুস (৩৮)-কে হত্যা করে।

প্রত্যক্ষদর্শী ও ৮-এপিবিএন এর বরাতে জানা যায়, উপর্যুপরি ধারালো অস্ত্রের আঘাতে সাবমাঝি মোঃ আনোয়ার ঘটনাস্থলে এবং এফ ব্লকের হেডমাঝি মোঃ ইউনুস চিকিৎসাধীন অবস্থায় এমএসএফ হাসপাতালে মৃত্যুবরণ করেন।

এ ব্যাপারে সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ ফারুক আহমেদ এক প্রেস নোটে জানান, " ১৫/২০ জনের একটি দুষ্কৃতিকারী দল, ক্যাম্প-১৩ এর এফ ব্লকের হেডমাঝি মোঃ আনোয়ার (৩৮) পিতা- মৃত নুর মোহাম্মদ, এফসিএন-৫৫০২৭২, ব্লক-এফ/২, ক্যাম্প-১৩ কে এফ/৫ ব্লকে এবং ক্যাম্প-১৩ এর এফ/২ ব্লকের সাবমাঝি মৌলভী মোঃ ইউনুস (৩৮), পিতা- মৌলভী সৈয়দ কাসিম, এফসিএন-২০৭৭২০, ব্লক-এফ/২, ক্যাম্প-১৩ কে ক্যাম্প-১৯ এর ব্লক-এ/১৮ এর একটি দোকানের সামনে উপর্যুপরি কোপাইলে ব্লক হেডমাঝি আনোয়ার গুরুতর জখম হয়।

তাৎক্ষণিকভাবে তাকে চিকিৎসার জন্য এ্যাম্বুলেন্স যোগে হাসপাতালে প্রেরন করা হয়। সাবমাঝি মৌলভী মোঃ ইউনুস ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন এবং পরে চিকিৎসাধীন অবস্থায় হেড মাঝি মোঃ আনোয়ার মারা যায়।"

তিনি আরও জানান, 'ঘটনাস্থলে পর্যাপ্ত সংখ্যক ফোর্স মোতায়েন করা হয়েছে। দুষ্কৃতিকারীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে এবং ঘটনাস্থলের পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক আছে'।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন