বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

চলন্ত বাস থেকে ধাক্কা, জবির সাবেক শিক্ষার্থীর মৃত্যু

জবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২২, ১১:৩৮ পিএম

রাজধানীর যাত্রাবাড়ীতে চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে আবু সায়েম মুরাদ নামে একজনকে হত্যার অভিযোগ উঠেছে। নিহত মুরাদ জগন্নাথ বিশ্ববিদ্যালয় ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০০৪-০৫ সেশনের সাবেক শিক্ষার্থী।

এ ঘটনায় উত্তেজিত জনতা বাসচালক ও তার সহযোগীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে এবং বাসে আগুন দিয়েছে। শনিবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় যাত্রাবাড়ীর শহীদ ফারুক রোডে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মুরাদ যাত্রাবাড়ী থেকে গাবতলী রুটের ৮ নম্বর বাসের যাত্রী ছিলেন। ভাড়া নিয়ে তর্কের জেরে বাসের হেলপার ধাক্কা দিলে তিনি রাস্তায় পড়ে যান। পরে ওই বাসের চাপায় পিষ্ট হয়ে তিনি ঘটনাস্থলেই মারা যান। নিহত মুরাদের ভাই আবু সাদাত সায়েদ অভিযোগ করেন তার ভাইকে হেলপার ধাক্কা দিয়ে নিচে ফেলে দেওয়ায় বাসের চাপায় তার মৃত্যু হয়েছে।

যাত্রাবাড়ী থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) মাজারুল ইসলাম জানান, দুর্ঘটনার পর উত্তেজিত জনতা সেই বাসে আগুন ধরিয়ে দেয়। এতে যাত্রীবাহী বাসটির আংশিক ক্ষতি হয়েছে। ভাড়া নিয়ে তর্কের জেরে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে জানিয়ে ওসি বলেন, নিহত যুবকের মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন