রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দুধ দিয়ে গোসল করে রাজনীতি ছাড়ার ঘোষণা যুবলীগ নেতার

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

 টাঙ্গাইলের মির্জাপুরে যুবলীগের কমিটিতে কাঙ্খিত পদ না পেয়ে রাজনীতি ছাড়ার ঘোষণা দিয়ে দুধ দিয়ে গোসল করেছেন সানোয়ার হোসেন নামে এক যুবলীগ নেতা। গতকাল দুপুরে উপজেলার আজগানা ইউনিয়নের ১নং ওয়ার্ডের খাটিয়ার হাট বাজারে তিনি দুধ দিয়ে গোসল করেন। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমের কল্যাণে মুহূর্তেই তার গোসলের ভিডিও ভাইরাল হয়। সানোয়ার হোসেন আজগানা ইউনিয়নের তেলিনা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। সে ওই বাজারের একজন মনোহারী দোকানদার বলে জানা গেছে।
জানা গেছে, গত শনিবার উপজেলার আজগানা ইউনিয়নের ১নং ওয়ার্ড যুবলীগের আহŸায়ক কমিটি গঠনের লক্ষে খাটিয়ারহাট বাজারে সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ম আহŸায়ক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজাহারুল ইসলাম, যুগ্ম আহŸায়ক উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেডের ভাইস চেয়ারম্যান আবিদ হোসেন শান্তসহ ইউনিয়ন আওয়ামী লীগ ও যুগলীগের নেতৃবৃন্দ। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সানোয়ার হোসেনসহ সভাপতি পদে তিনজন ও সাধারণ সম্পাদক পদে তিনজন প্রার্থীতা ঘোষণা করেন। সম্মেলনে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ-যুবলীগের নেতৃবৃন্দ ওই ওয়ার্ডে আহŸায়ক কমিটি গঠন করেন। এতে রোমান সরকারকে ওয়ার্ড যুবলীগের আহŸায়ক ও সুরুজ আলমকে যুগ্ম আহŸায়ক করা হয়। এছাড়া কমিটিতে ১ নম্বর কার্য নির্বাহী সদস্য-রাখা হয় সানোয়ার হোসেনকে। কিন্ত সভাপতি না হতে পারায় সানোয়ার ক্ষুব্ধ হন। গতকাল দুপুরে স্থানীয় খাটিয়ার হাট বাজারে দুধ দিয়ে গোসল করে দল ত্যাগের ঘোষণা দেন।
দুধ দিয়ে গোসল করার সময় সানোয়ার বলেন, আমি আওয়ামী লীগের এই দুর্নীতিগ্রস্ত দল থেকে অব্যাহতি নিলাম। আওয়ামী লীগের কোনো রাজনীতি বা দলের কোনো কার্যক্রমে, কোনো নেতার সাথে থাকব না। আমি কান ধরে উঠবস করছি। আওয়ামী লীগের রাজনীতির কোনো অনুষ্ঠানে যাব না। কারণ ওরা হল পাপিষ্ঠ। মরার আগে আমি আওয়ামী লীগের হয়ে মরতে চাই না। আমি মুসলমান, কালেমা পড়ে মরতে চাই। এই জালেমদের হাত থেকে বাঁচতে চাই। এ সময় তার ব্যবহৃত মোটরসাইকেলটিও দুধ দিয়ে ধোয়া হয়।
এ ব্যাপারে আজগানা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল লতিফ শিকদার বলেন, গত শনিবার ১নং ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সানোয়ার পদবঞ্চিত হয়ে ক্ষোভে স্থানীয় বাজারে দুধ দিয়ে গোসল করেছে এমন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখেছি। যোগ্য ও ত্যাগীদের সমন্বয়ে কমিটি গঠন করা হয়েছে।
উপজেলা যুবলীগের যুগ্ম আহŸায়ক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজাহারুল ইসলাম বলেন, সানোয়ার কোন প্রার্থী ছিলেন না। সম্মেলন চলাকালে হঠাৎ করে সে সভাপতি প্রার্থীতা ঘোষণা করেন। সানোয়ারের বাবার নামে হত্যা ও অস্ত্র মামলা ছিল। তার নামেও যুবলীগ নেতাকে হত্যা চেষ্টার মামলা রয়েছে। তারপরও তাকে কমিটিতে তাকে এক নম্বর কার্যকারি সদস্য রাখা হয়েছে। আমাদের দলের সুবিধাভোগী এক নেতার পরামর্শে সানোয়ার দলকে খাটো করতে এমন কাজ করেছে বলে তিনি দাবি করেন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন