বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধর্ষণ মামলায় পুলিশের এসআই কারাগারে

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

 বরিশাল নগরীর একটি আবাসিক হোটেলে এক বিধবা নারীকে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগে করা মামলায় স্টিমারঘাট পুলিশ ফাঁড়ি ইনচার্জ মো. আবুল বাশারকে কারাগারে পাঠিয়েছেন আদালত।
অভিযুক্ত এসআই আবুল বাশার বাকেরগঞ্জ উপজেলার বিহারীপুর এলাকার বাসিন্দা এবং নগরীর স্টিমারঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ হিসেবে কর্মরত ছিলেন।
গত শনিবার বিকেলে এসআই আবুল বাশারকে গ্রেফতারের পর কোতয়ালী থানা পুলিশ বরিশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে পাঠায়। পরে বিচারক ফয়সাল আহম্মেদ তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, একটি অভিযোগের বিষয়ে পরামর্শ নিতে ওই নারী গত ৫ অক্টোবর কোতয়ালী থানায় যান। সেখানে স্টিমারঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আবুল বাশারের সঙ্গে তার পরিচয় হয়। কথোপকথনের একপর্যায়ে দুজনের মোবাইল নম্বর আদান-প্রদান হয়। ১৩ অক্টোবর অন্য একটি মামলার বিষয়ে কথা বলতে আবুল বাশারকে ফোন করেন ওই নারী। এসময় সামনাসামনি দেখা করে কথা বলতে চান বাশার। পরে ওই নারীর অবস্থান জেনে সেখানে যান তিনি।
ওই নারীর সঙ্গে দেখা করে বাশার বলেন, তার একটি অফিসিয়াল রুম আছে। সেখানে গিয়ে মামলার বিষয়ে বিস্তারিত কথা বলবেন। এরপর ওই নারীকে নগরীর প্যারারা রোডের একটি আবাসিক হোটেলে নিয়ে যান। সেখানে ওই নারীকে ধর্ষণ করেন তিনি। এ ঘটনায় গত শনিবার দুপুরে ভুক্তভোগী বাদী হয়ে আবুল বাশারের বিরুদ্ধে মামলা করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন