বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গাছের চারা রোপণ নিয়ে বৃদ্ধাকে খুন : আটক ২

স্টাফ রিপোর্টার, মাদারীপুর থেকে : | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

গাছের চারা লাগানো নিয়ে হামলায় মাদারীপুরের শিবচর উপজেলার উমেদপুরে রোববার আলেয়া বেগম নামে এক বৃদ্ধা নিহত হয়েছে। এ ঘটনায় ২ জনকে আটক করেছে পুলিশ। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।
শিবচর থানার পরিদর্শক (তদন্ত) আমির সেরনিয়াবাদ স্থানীয়দের বরাতে জানান, উমেদপুর ইউনিয়নের চরকাচিকাটার কদমতলা গ্রামে বাড়ির সীমানায় গাছের চারা লাগানো নিয়ে হায়দার হাওলাদারের সাথে পাশ্ববর্তী জব্বার হাওলাদারের দ্ব›দ্ব চলছিল। এরই সূত্র ধরে সকালে জব্বার হাওলাদারের সাথে হায়দারের মা আলেয়া বেগমের সাথে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে জব্বার হাওলাদার লোকজন নিয়ে এসে আলেয়া বেগমের উপর হামলা চালায় ও ঘরবাড়ি ভাঙচুর করে। এতে আলেয়া বেগম মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হলে স্বজনরা উদ্ধার করে শিবচর হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।
এ ব্যাপারে হায়দার হাওলাদার বলেন, আমার সীমানায় গাছ লাগাতে গেলে জব্বার হাওলাদারের লোকজন আমাদের বাধা দেয়। এতে আমার মা তাদের শান্ত করতে চাইলে তাকেও লোহা দিয়ে পিটিয়ে আহত করে। পরে তাকে হাসপাতালে আনলে আমার মা মারা যায়। আমি এই হত্যাকারীদের বিচার চাই। যেন কোনভাবেই তারা ফাঁসির হাত থেকে মুক্তি না পায়।
এদিকে ঘটনার পর থেকে জব্বার হাওলাদারের বাড়ীর লোকজন পালিয়েছে। তাদের বাড়িতে কাউকে পাওয়া যায়নি। তার ব্যবহারিত মোবাইল ফোনও বন্ধ রয়েছে।
শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিরাজ হোসেন বলেন, ঘটনার পরে প্রাথমিক সন্দেহে ২ জনকে আটক করা হয়েছে। নিহতের পরিবার মামলা দিয়ে আমলে নেয়া হবে। যে কোন পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্যে ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন