শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীতে পৃথক ঘটনায় দুই লাশ উদ্ধার

নোয়াখারী ব্যুরো : | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

নোয়াখালীতে পৃথক স্থান থেকে এক এসএসসি শিক্ষার্থী ও অটোচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলো, নোয়াখালী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের লক্ষীনারায়ণপুর মহল্লার আবদুর রহিমের মেয়ে রাবিনা আক্তার মিম ও জসিম উদ্দিন সুবর্ণচর উপজেলার ২ নম্বর চরবাটা ইউনিয়নের দক্ষিণ চরমজিদ গ্রামের মো. নুর করিম বাহারের ছেলে। গত শনিবার দিবাগত রাতে সদর উপজেলার নোয়াখালী জেলা শহরস্থ লক্ষীনারায়ণপুর মহল্লা থেকে নারী শিক্ষার্থীর ও সুবর্ণচর উপজেলার ২ নম্বর চরবাটা ইউনিয়নের দক্ষিণ চরমজিদ গ্রাম থেকে থেকে অটোচালকের লাশ উদ্ধার করা হয়।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, অটোচালক জসিম দীর্ঘ দিন থেকে পেটের জটিল সমস্যায় ভুগছিলেন। গত শনিবার রাত ৯টার দিকে পরিবারের অজান্তে নিজ ঘরের পাশে থাকা গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
অপরদিকে, শিক্ষার্থী মিম পরিবারের অজান্তে শয়ন কক্ষের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সুধারাম থানার ওসি আনোয়ারুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তবে তাৎক্ষণিক আত্মহত্যার কোন কারণ জানা যায়নি।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন