বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থীর জয়লাভ

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০২২, ৭:১৬ পিএম

সাতক্ষীরা জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ৬০৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।তার একমাত্র প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী খলিলুল্লাহ ঝড়ু পেয়েছেন ৪৪৭ ভোট।

সংরক্ষিত নারী নির্বাচনী এলাকায় ১-এ মাহফুজা সুলতানা রুবী, ২-এ শাহনাজ পারভীন মিলি এবং ৩-এ শিল্পি রানী মৃধা নির্বাচিত হয়েছেন।

এছাড়া, সাধারণ সদস্যের সাতটি নির্বাচনী এলাকায় ইন্দ্রজিত দাশ বাপ্পী, আমজাদ হোসেন, আমিনুর রহমান বাবু, আব্দুল হাকিম, নজরুল ইসলাম, ফিরোজ কবীর কাজল, গাজী গোলাম মোস্তফা নির্বাচিত হয়েছেন।

সাতক্ষীরা জেলা রিটার্নিং অফিসার মোহাম্মদ হুমায়ুন কবীর জানান, সাতক্ষীরায় ৭৮ টি ইউনিয়ন, সাতটি উপজেলা ও দুটি পৌরসভা মিলে ভোটার সংখ্যা ছিল ১০৫৯ জন। সংরক্ষিত তিনটি পদে নারী নির্বাচনী এলাকায় ১০ জন প্রার্থী ও ৭ টি সাধারণ নির্বাচনী এলাকার জন্য ২৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। ইভিএম পদ্ধতিকে আজ সোমবার (১৭ অক্টোবর) সকাল ৯ টা থেকে দুপুর দুইটা পর্যন্ত এই ভোট অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, গত জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মুনসুর আহমেদকে হারিয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে নজরুল ইসলাম জয়লাভ করেন। এবার তিনি দলের মনোনয়ন নিয়ে দ্বিতীয়বারের মত জয় পেলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন