শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মুন্সীগঞ্জে আ.লীগ দু’গ্রুপে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে পথচারী নিহত

মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মুন্সিগঞ্জে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে মনির হোসেন মোল্লা (৬৫) নামে এক পথচারী নিহত হয়েছেন। গত সোমবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত মনির হোসেন মোল্লা সদর উপজেলার বকুলতলা এলাকার বাসিন্দা।
গত সোমবার দুপুর থেকে বিকেল পর্যন্ত কয়েক দফায় সংঘর্ষে জড়ায় দুই পক্ষ। এতে অন্তত ১৫ থেকে ২০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। স্থানীয় লোকজন জানান, আহত ব্যক্তিদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর। তাদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা যায়, আধারা ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুরুজ হোসেন ও গত ইউপি নির্বাচনে পরাজিত চেয়ারম্যান প্রার্থী আব্দুল হক মোল্লার সঙ্গে আধিপত্য বিস্তার নিয়ে ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি অলি হোসেন সরকার গ্রুপের বিরোধ চলছিলো। এ বিরোধকে কেন্দ্র করে গত সোমবার বিকেলে শোলারচর এলাকায় সংঘর্ষে জড়িয়ে পরে দু’পক্ষ। সংঘর্ষ ছড়িয়ে পরে পাশের বকুলতলা এলাকায়ও। এসময় বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায় দুই পক্ষ। এসময় আব্দুল হক মোল্লা ও সুরুজ গ্রুপের লোকজন গুলি চালালে পথচারী মনির হোসেন মোল্লাসহ অন্তত ১০ জন গুলিবিদ্ধ হন। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলে আনা হয়। এরমধ্যে রাতে মারা যান মনির হোসেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন