বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মধুপুরে মাদরাসা শিক্ষক পেটানোর ঘটনায় বিক্ষোভ মিছিল

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২২, ১২:০১ এএম

টাঙ্গাইলের মধুপুরে মাদ্রাসার প্রিন্সিপালের উপর হামলার ঘটনায় ঝাড়ু হাতে বিক্ষোভ মিছিল এবং মানববন্ধন করেছে মাদরাসার শিক্ষক-শিক্ষার্থী ও এলাকাবাসী। গতকাল বৃহস্পতিবার সকালে মধুপুরের কুড়াগাছা ইউনিয়নের ভবানিটেকী বাজারের এ কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে আহত মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুল কাদিরের স্ত্রী মাহমুদা কাদির, মেয়ে কারিমা জান্নাত, শিক্ষিকা মাহমুদা খানম, জাগিরাচালা এলাকার বাসিন্দা আব্দুল জলিল দুলালসহ অনান্যরা বলেন, গত বুধবার বিকেলে ধনবাড়ীর জাগিরাচালা আল-জামিয়াত মারিয়াম মহিলা মাদরাসার প্রিন্সিপালকে ভবানিটেকী এলাকায় একা পেয়ে পূর্বপরিকল্পিতভাবে ওই এলাকার লাভলু ও নয়নরা বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে। এসময় তার কাছে থাকা নগদ টাকা ও মোটর সাইকেলসহ মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরে এলাকাবাসী গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান এলাকাবাসী।

অভিযুক্ত লাভলু মিয়া বলেন, অভিযোগটি মিথ্যা ও যড়যন্ত্রমূলক। মাওলানা আব্দুল কাদির ভবানিটেকীর দিকে মোবাইল ফোনে কথা বলতে বলতে মোটর সাইকেল চালিয়ে যাচ্ছিলেন। সে সময় রাস্তার উপরে গরু সামনে পড়লে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা খেয়ে পড়ে আহত হয়। মধুপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মাজহারুল আমীন জানান, এ বিষয়ে শুনেছি, তবে এখনো কোন অভিযোগ পাইনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন