মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মামলার ৯দিন পার হলেও অজ্ঞাত কারণে ধর্ষককে গ্রেফতার করেনি পুলিশ- মামলার বাদী

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০২২, ২:২৪ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ১০দিন পেরিয়ে গেলেও অজ্ঞাত কারণে ধর্ষক কে গ্রেফতার করেনি পুলিশ এমন অভিযোগ করেন মামলার বাদী। এদিকে ধর্ষকের পক্ষ থেকে নানা প্রকার হুমকীতে আতঙ্কে দিন কাটাচ্ছে নির্যাতিতার পরিবার।

জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের আশ্রবপুর গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে রেদোয়ান হাসান রিয়াদের সাথে পার্শ্ববর্তী গ্রামের এক কিশোরীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। পরে গত ৩০আগস্ট বাজারে আসার পথে পৌর সদরের শিমুলতলি এলাকা থেকে ওই কিশোরীকে অপহরন করে নরসিংদী জেলার মাধবদী উপজেলার টাটাপাড়া এলাকায় নিয়ে যায় রেদোয়ান। সেখানে ভূয়া কাবিন নামা দেখিয়ে একটি বাসায় নিয়ে কিশোরীকে পাশবিক নির্যাতন করে। পরবর্তীতে কিশোরীর বাবা স্থানীয় লোকজন কে নিয়ে পুলিশের সহায়তায় মেয়েকে উদ্ধার করে। বিষয়টি নিয়ে নির্যাতিতা কিশোরীর বাবা বাদী হয়ে গত ১২অক্টোবর রেদোয়ানকে আসামী করে ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলার ১০দিন পার হলেও অজ্ঞাত কারণে ধর্ষক রেদোয়ানকে গ্রেফতার করেনি পুলিশ। এ অবস্থায় উল্টো ধর্ষকের পক্ষ থেকে নানা প্রকার হুমকীতে আতঙ্কে দিন কাটাচ্ছে নির্যাতিতার পরিবার।

কিশোরীর বাবা বলেন, অপহরণ করে আমার মেয়েকে পাশবিক নির্যাতন করার পর তাকে উদ্ধার করেছি। থানায় মামলাও দিয়েছি কিন্তু অজ্ঞাত কারণে পুলিশ আসামী ধরছে না। উল্টো আসামীর পক্ষ থেকে আমাকে নানা প্রকার হুমকী দিয়ে যাচ্ছে। এখন আমরা আতঙ্কে দিন কাটাচ্ছি। এসময় আসামী রেদোয়ানকে দ্রুত গ্রেফতারের দাবি জানান তিনি।


ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, আসামী গ্রেফতারের জোর চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন