শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ব্রহ্মপুত্র নদ থেকে ভিক্ষুকের লাশ উদ্ধার

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

কুড়িগ্রামের উলিপুরে ব্রহ্মপুত্র নদ থেকে থেকে আবুল কাশেম নামের এক ভিক্ষুকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার দুপুরে উপজেলার সাহেবের আলগা ইউনিয়নের দূর্গম জাহাজের আলগার চরে এ ঘটনা ঘটে। নিহত বৃদ্ধ উপজেলার ধরণীবাড়ী ইউনিয়নের মাদারটারী ফকিরপাড়া গ্রামের মৃত মেজার আলীর ছেলে। ঘটনার সত্যতা নিশ্চিত করেন, নামাজের চর পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই শামীম মণ্ডল।
জানা যায়, বৃদ্ধ আবুল কাশেম পেশায় একজন ভিক্ষুক এবং শারীরিকভাবে অসুস্থ। ভিক্ষা করতে বের হলে তিনি এক থেকে দুই সপ্তাহ পর বাড়ি ফিরতেন। গত রোববার ভিক্ষা করার জন্য তিনি সাহেবের আলগায় যান। এরপর আর ফিরে আসেনি।

গত বৃহস্পতিবার দুপুরে জাহাজের আলগার চরের লোকজন তার লাশ ব্রহ্মপুত্র নদে ভাসমান অবস্থায় দেখতে পেয়ে নামাজের চর পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে রাত প্রায় ১০টায় উলিপুর থানায় নিয়ে আসে। নিহত বৃদ্ধের ছোট ভাই আক্কাছ আলীসহ পরিবারের লোকজনের অভিযোগ না থাকায় থানা থেকে লাশ বাড়িতে নিয়ে যায়।

উলিপুর থানার অফিসার ইনচার্জ শেখ আশরাফুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভিক্ষুক আবুল কাশেম কোন এক সময় নদে পড়ে মারা যান। পরিবারের লোকজনের কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য দেয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন