শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর চৌমুহনীতে অতিরিক্ত মূল্যে চিনি বিক্রি, ব্যবসায়ীর অর্থদ-

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২২, ৫:৩০ পিএম

 সরকার নির্ধারিত মূল্যের চেয়ে অতিরিক্ত দামে চিনি বিক্রি করার অপরাধে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীতে অভিযান চালিয়ে জগন্নাথ মিল নামের একটি প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা অর্থদ- করেছে ভোক্তা অধিকার অধিদপ্তর। একই সাথে আরও কয়েকটি প্রতিষ্ঠানকে সর্তক করা হয়।

শনিবার দুপুরে এ অভিযান পরিচালনা করেন, ভোক্তা অধিকার অধিদপ্তর নোয়াখালীর সহকারি পরিচালক মো. কাউছার মিয়া। অভিযানে সহযোগিতা করেন, জেলা স্যানিটারি ইন্সপেক্টর শওকত আলী ও বেগমগঞ্জ মডেল থানা পুলিশ।

জানা গেছে, বাজারে চিনির সংকট রয়েছে সকাল থেকে এমন একটি খবর জেলার প্রতিটি বাজারে ছড়িয়ে পড়ে। আর এই সুযোগকে কাজে লাগিয়ে এক শ্রেণির অসাধু ব্যবসায়ী নিজেদের লাভের জন্য বেশি মূল্যে চিনি বিক্রি করছে। এমন সংবাদের ভিত্তিতে দুপুরে চৌমুহনী বাজারে অভিযান চালায় ভোক্তা অধিকার অধিদপ্তর নোয়াখালী। অভিযানকালে চৌমুহনী মহেশগঞ্জ বাজারের ব্যবসায়ী জগন্নাত মিল সরকার নির্ধারিত কেজি ৯০টাকা মূল্যের চিনি পাইকারি ৯৮টাকা ও খুচরা ১১০টাকা বিক্রি করছে। অভিযোগ প্রমাণিত হওয়া এবং দোকানে মূল্য তালিকা না থাকায় তাকে প্রাথমিক অবস্থায় ১০হাজার টাকা অর্থদ- করা হয়েছে। একইসাথে বাজারের ব্যবসায়ীদের পণ্যের মূল্যের বিষয়ে সচেতন থাকতে সাবধান করা হয়েছে।

সহকারি পরিচালক মো. কাউছার মিয়া বলেন, জনস্বার্থে ভোক্তা অধিকারের এ অভিযান অব্যহত থাকবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন