বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯, ১৬ রজব ১৪৪৪ হিজিরী

সারা বাংলার খবর

ফটিকছড়িতে টিসিবির ১৫ হাজার লিটার সয়াবিন তেল উদ্ধার : গ্ৰেফতার-১

ফটিকছড়ি উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২২, ৬:৪২ পিএম

ফটিকছড়ির কাঞ্চননগর থেকে অবৈধ ভাবে মজুদকৃত টিসিবির প্রায় ১৫ হাজার লিটার সয়াবিন তেল উদ্ধার এবং এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

কন্টেইনার গাড়ির সহকারী আটককৃত নিজামের দেয়া তথ্য মতে ২২ অক্টোবর শনিবার ভোর ৬টায় পুলিশ অভিযান চালিয়ে ফটিকছড়ি উপজেলার কাঞ্চন নগর ইউপির ৪নং ওয়ার্ডের হামিদ পাড়ার একটি দ্বি-তল পাকা ভবনের বিভিন্ন কক্ষে সংরক্ষণ করা ৮৪০ কার্টন সয়াবিন তেল উদ্ধার করে। যার আনুমানিক বাজার মূল্য ৩২ লক্ষ টাকা।

উদ্ধার অভিযানে নেতৃত্ব দেয়া নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার এসআই ও ঘটনায় রজ্জূ হওয়া মামলার আইও আব্দুর রাজ্জাক জানান, উদ্ধার করা তেলগুলো টিসিবির পন্য। ১৮ অক্টোবর নারায়ণগঞ্জের একটি ফ্যাক্টরি থেকে টিসিবির তেল গুলো ৩টি কন্টেইনার যোগে ময়মনসিংহ যাচ্ছিল। তেল ভর্তি ৩টি কনটেইনার গাড়ীর মধ্যে দু'টি গাড়ি পরদিন গন্তব্যে পৌঁছলেও একটি গাড়ি পৌঁছেনি। পরে এ ঘটনায় পন্যের সরবরাহকারী সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।
মামলার বাদী আরিফ জানান, তেল ভর্তি তিনটি গাড়ির মধ্যে একটি গাড়ি ময়মনসিংহ না পৌঁছায় বিভিন্ন ভাবে খুঁজ নিয়েছি। হদিস না পেয়ে ৩ দিন পর থানায় মামলা করি। এরপর পুলিশ বিভিন্ন কৌশলে কনটেইনার সহকারী নিজামকে আটক করতে সক্ষম হয়। তার কাছ থেকে জানা যায়, অপর কনটেইনারবাহী তেল গুলো চট্টগ্রামের
ফটিকছড়ির কাঞ্চননগরে নিয়ে যাওয়া হয় এবং একি উপজেলার পাইন্দং ইউপির জনৈক ওসমান পার্শ্ববর্তী কাঞ্চননগরের হামিদ পাড়ায় তার শ্বশুরালয় সৌদি প্রবাসী জনৈক নেজামের বিলাস বহুল বাড়িতে তেল গুলো লুকিয়ে রাখে।
এ বিষয়ে জানতে ভবন মালিক নেজামের ছোট ভাই আরমানকে খুঁজে পাওয়া যায়নি। তবে তার বড় বোন জানান, তেলের কার্টনগুলো তার স্বামী ওসমান ২/৩ দিন আগে গাড়ি করে নিয়ে এসে বাড়িতে সংরক্ষণ করে। এ বিষয়ে বিস্তারিত আর কিছু জানে না বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন