সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আগামী জাতীয় সংসদ নির্বাচন বৈতরণী পার হতে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে - সানি

মির্জাপুরে (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০২২, ৯:৪৮ পিএম

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির উপদেষ্টামণ্ডলীর সদস্য ইবিএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রাফিউর রহমান খান ইউসুফজাই সানি বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনী বৈতরণী পার হতে হলে মাননীয় সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, ভাইস চেয়ারম্যানসহ দলের সকল স্তরের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। জাতির জনকের আদর্শ সমুন্নত রাখতে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা অব্যহত রাখতে সকলকে ঐক্যবদ্ধ থাকার জোর আহবান জানান।

শনিবার বিকেলে উপজেলার চার ইউনিয়নবাসীর উদ্যোগে তাকে দেয়া গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

উপজেলার বাশতৈল ইউনিয়নের উত্তর পেকুয়া মাঠে বাঁশতৈল, আজগানা, লতিফপুর ও তরফপুর ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন এবং সুশীল সমাজের উদ্যোগে এই গণসংবর্ধনার আয়োজন করা হয়।

রাফিউর রহমান খান ইউসুফজাই সানি উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলীর সদস্য নির্বাচিত হওয়ায় তাকে এ গণসংবর্ধনা দেয়া হয়। অনুষ্ঠানে চার ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় রাফিউর রহমান খান ইউসুফজাই সানি আরও বলেন, ‘আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে তিনি মির্জাপুরবাসীর জন্য নিরলসভাবে কাজ করে যাবেন। বিশেষ করে দলের অবহেলিত, অভিমানে দূরে সরে যাওয়া, নিবেদিতপ্রাণ নেতাকর্মীদের ফিরিয়ে আনতে তিনি সচেষ্ট রয়েছেন। তার কাছে দল ও এলাকাবাসীর যে প্রত্যাশা, তা পূরণের অতীতের ন্যায় ভবিষ্যতেও নিরলসভাবে কাজ করে যাবেন বলে উল্লেখ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন