রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ময়মনসিংহে বখাটের হামলায় আহত গৃহবধূর মৃত্যু

ময়মনসিংহ অফিস | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০১৬, ৪:২২ পিএম

৬ দিন হাসপাতালে থাকার পর ময়মনসিংহে বখাটের হামলায় আহত গৃহবধূ সাহিদা বেগম (৪৫) মারা গেছেন। আজ সোমবার সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন সাহিদার মৃত্যু হয়। 

জানা যায়, তারাকান্দা উপজেলার দোহার গ্রামের সাহিদাকে প্রায়ই উত্ত্যক্ত করতেন স্থানীয় গোলাম রসুল। প্রায় ৯ মাস আগে তারাকান্দা থানায় এ বিষয়ে একটি মামলাও করেছিলেন তিনি।

সাহিদার পরিবার লোকজন জানান, মামলার পর থেকে রসুল সাহিদাকে ফের উত্ত্যক্ত করতে থাকেন এবং মামলা তুলে নেওয়ার জন্য চাপ দিতে থাকেন। গত ৬ ডিসেম্বর রাতে দোহার বাজার থেকে ফেরার পথে রসুল ও তার সহযোগীরা সাহিদা এবং তার মেয়ে মর্জিনা আক্তারের ওপর হামলা চালায়। এ সময় মাথায় গুরুতর আঘাত পান সাহিদা। আহত হন মেয়ে মর্জিনাও।

পরে খবর পেয়ে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে ছয়দিন চিকিতসা নেয়ার পর অবশেষে মারা যান সাহিদা।
সাহিদার স্বামী আবদুল লতিফ অভিযোগ করেন, ‘পুলিশ রসুলকে আটক না করায় এ ঘটনা ঘটেছে। ৯ মাস আগে পুলিশ যদি তাকে ধরতো, তাহলে আজ আমার স্ত্রীকে মরতে হতো না।’

এবিষয়ে তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল হক জানান, ‘রসুলের বিরুদ্ধে সাহিদার দায়ের করা মামলার অভিযোগপত্র আদালতে জমা দেওয়া হয়েছে। সাহিদার মৃত্যুর ঘটনায় মামলা হলে পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন