বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শরণখোলায় স্ত্রীর স্বীকৃতি পেতে যুবকের বাড়িতে তরুণীর অনশন

বাগেরহাট প্রতিনিধি | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২২, ৭:১০ পিএম

বাগেরহাটের শরণখোলায় স্ত্রীর স্বীকৃতি পেতে স্বামী দিদারুল আলম শাওন নামে এক যুবকের বাড়িতে অনশন করছেন সামসুন্নাহার মমি (২৫) নামে এক তরুণী । রোববার (২৩ অক্টোবর) সকাল ১০টা থেকে উপজেলার সাউথখালী ইউনিয়নের দক্ষিণ তাফালবাড়ি গ্রামের শাওনের বাড়িতে অনশন করছেন ওই তরুণী । স্ত্রীর স্বীকৃতি না পাওয়া পর্যন্ত অনশন করবেন বলে জানান ওই তরুণী। এদিকে তরুণীর অবস্থানে ঘরে তালা লাগিয়ে চলে গেছেন ওই বাড়ির সদস্যরা।
শাওন সাউথখালী ইউনিয়নের দক্ষিণ তাফালবাড়ি গ্রামের আবু হানিফের ছেলে ও ঢাকায় সহকারী আইনজীবি হিসেবে কর্মরত আছেন। অপরদিকে অনশনরত সামসুন্নাহার পিরোজপুর জেলার নেছারাবাদ থানার রাজবাড়ি বলদিয়া গ্রামের ইব্রাহিমের মেয়ে।
সামসুন্নাহার জানান, ২০২১ সালে ফেজবুকের মাধ্যমে শাওনের সাথে তার পরিচয় হয় । ফেজবুকে এভাবে এক বছর তাদের মধ্যে প্রেম ভালবাসার সম্পর্ক চলে । এরপর ঢাকাতে গেলে তার সাথে শাওনের দেখা হয় । তখন বিয়ে করবে বলে জানান শাওন। এক পর্যায়ে শাওন তার ভাড়া বাসায় নিয়ে যায় এবং পহেলা জানুয়ারী ২০২২ সালে কোর্টের মাধ্যমে তাদের বিবাহ হয় । বিবাহর পর থেকে কিছুদিন তারা সংসার করলেও শাওন তাকে দূরে সরিয়ে দেয় । এরপর বাধ্য হয়ে কোর্টে মামলা করেন। সেখানে শাওন স্ত্রী হিসেবে মেনে নিয়ে মুচলেকা দিলে আবারো দুজনে একত্রিত হয় । তবে তার কিছুদিন পর আবারো শাওন দূরে সরে যায় । এজন্য শাওনের বাড়িতে এসে অবস্থান নিয়েছেন বলে জানান সামসুন্নাহার।
প্রতিবেশি সাইয়েত আলী জানান, এটাতো আগে কখনও শুনিনি। ঢাকায় নাকি বিয়ে হয়েছে। এটাতো আমাদের শোনার কথাও না।
তবে এ বিষয়ে শাওনের ০১৫৬৮৭৭২৮৫২ এই নাম্বারে বারবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তার নাম্বার বন্ধ পাওয়া যায়।
সাউথখালী ইউনিয়নের স্থানীয় ইউপি সদস্য জামাল হোসেন জানান, ‘মেয়েটা আমাকে কল দিয়েছিল। তার সাথে আমার বাজারে দেখা হয়। বিস্তারিত শুনে আমি তাকে নিয়ে ছেলেটির বাড়িতে গেলাম। ছেলের বাবা অ্যাবরমাল। সে কানে কম শোনে। ভাল কথাও বলতে পারে না। সে বলছে, আদালতে মামলা হয়েছে, সেখানে বোঝবো। মেয়েকে বোঝালাম, সে বলে, স্বামীর সংসার করবে। এখন তাকে তো ফিরিয়ে দিতে পারি না। আবার ওই বাড়িতেও উঠিয়ে দিতে পারি না। এখনও সেই মেয়ে এখানে অবস্থান করছে।
শরণখোলা থানার ওসি মোঃ ইকরাম হোসেন বলেন,এক তরুণী অনশন করছেন শুনেছি । তাদের নিয়ে কোর্টে নাকি একটি মামলা রয়েছে । ছেলে ঢাকাতে আছে তার বোন শরণখোলা থানায় একটি অভিযোগ করেছেন। যেহেতু বিষয়টি কোর্টে গেছে সেখানে আমাদের কিছু করার নাই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন