শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভূঞাপুরে মোটর সাইকেল দুর্ঘটনায় স্কুল ছাত্রের মৃত্যু

ভূঞাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২২, ২:৩৩ পিএম

টাঙ্গাইলের ভূঞাপুরে মোটর সাইকেল দুর্ঘটনায় লিটন (১৫) নামে এক স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আহত হয়েছে মোটর সাইকেলের দুই আরোহীসহ অপর এক পথচারী। লিটন ফলদা রাম সুন্দর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র। সে গোপালপুর উপজেলার জ্যোতআতাউল¬্যা গ্রামের আয়নাল হকের ছেলে।

বৃহস্পতিবার(২৭ অক্টোবর) সকাল সাড়ে ৭ টার দিকে উপজেলার ফলদা ঘোনাপাড়া নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। আহত দুই মোটর সাইকেল আরোহী হচ্ছে ফলদা ঘোনাপাড়া গ্রামের জহির উদ্দিনের ছেলে মারুফ (১৫), খলিলুর রহমানের ছেলে শাওন (১৫) ও একই গ্রামের পথচারী হাজী আবুল হোসেনের ছেলে জয়নাল আবেদীন (৪৫)।

জানা যায়, উপজেলার ফলদা ঘোনাপাড়া গ্রামের জহির উদ্দিনের ছেলে ও ফলদা রাম সুন্দর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র মারুফ বৃহস্পতিবার সকালে তার অপর দুই বন্ধুকে নিয়ে মোটর সাইকেল যোগে প্রাইভেট পড়তে যায়। ঘটনাস্থলে পৌছালে এক পথচারীর সাথে মোটর সাইকেলের ধাক্কা লাগে। এসময় মোটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাছকে সজোরে ধাক্কা দেয়। এতে তিন মোটর সাইকেল আরোহী ও পথচারীসহ চারজনই গুরুতর আহত হয়। আহত চার জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে তাদের মধ্যে থেকে মোটরসাইকেল আরোহী লিটনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেণ। আশঙ্কাজনক অবস্থায় তার বন্ধু মারুফ ও পথচারী জয়নাল আবেদিনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আহত অপর মোটর সাইকেল আরোহী শাওন উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

ভূঞাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মাহমুদুল হক জানান, তিনবন্ধু মিলে মোটরসাইকেল নিয়ে সকালে প্রাইভেট পড়তে যাওয়ার সময় পথিমধ্যে এক পথচারীকে ধাক্কা দেয়। এসময় নিয়ন্ত্রন হারিয়ে মোটর সাইকেলটি রাস্তার পাশে একটি গাছের উপর আছরে পড়ে। এ সময় চারজনই গুরুতর আহত হয়। #

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন