সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় ইসলামী আন্দোলনের সমাবেশ আজ

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি, শিক্ষা সিলেবাসে ধর্মীয় শিক্ষা সংকোচন বন্ধ, ইসলাম- দেশ ও মানবতা বিরোধী বিধিমালা বাতিল, বন্ধকৃত মিল কলকারখানা চালু, স্বাধীনতার মূল লক্ষ্য সাম্য-মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠা, দুর্নীতি ও সন্ত্রাস মুক্ত কল্যাণ রাষ্ট্র গঠনে ইসলামী হুকুমত প্রতিষ্ঠা এবং জাতীয় মহাসমাবেশে পীর সাহেব চরমোনাই ঘোষিত ১৫ দফা দাবি আদায়ের লক্ষ্যে আজ ২৮ অক্টোবর শুক্রবার খুলনার সোনালী ব্যাংক চত্বরে বাদ জুম্মা শায়েখে চরমোনাই›র বিশাল সমাবেশ হওয়ার কথা থাকলেও প্রশাসনের অনুমতি না পাওয়ায় নগরীর বায়তুন নূর মসজিদ চত্বর, নিউমার্কেটের সামনে অনুষ্ঠিত হবে।
গতকাল বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয় সিটি কর্পোরেশন কর্তৃক স্থানের অনুমতি পাওয়া সত্ত্বেও প্রশাসন থেকে অনুমতি না পাওয়ায় তাদের নির্ধারিত বাইতুন নূর মসজিদ কমপ্লেক্সের সামনে সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মোহাম্মদ ফয়জুল করিম, শায়েখে চরমোনাই।
আগামীকালের বাইতুন নূর মসজিদ চত্বর নিউমার্কেটের সামনের সমাবেশ সফলের জন্য খুলনাবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সভাপতি মুফতি আমানুল্লাহ, জেলা সভাপতি অধ্যাপক মাওলানা আব্দুল্লাহ ইমরান, নগর সেক্রেটারী শেখ মো. নাসির উদ্দিন, জেলা সেক্রেটারী হাফেজ আসাদুল্লাহ আল গালিব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন