বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিএনপির রংপুর মহাসমাবেশের জের,,,, বাস ধর্মঘটে ফুবাড়ীতে ভোগান্তির শিকার সাধারন যাত্রী

সমাবেশে যোগদিতে একদিন আগেই নেতা-কর্মিদের মটর সাইকেলে যাত্রা

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি | প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০২২, ৭:৩৯ পিএম

বিএনপির রংপুর বিভাগীয় মহাসমাবেশকে ঘিরে রংপুর সড়কে বাস ধর্মঘট ডাকায় ভোগান্তিতে পড়েছে ফুলবাড়ী-রংপুর মহাসড়ে যাতায়াতকারী সাধারন যাত্রীরা।
এদিকে সমাবেশে যোগদিতে একদিন আগেই শুক্রবার থেকে মটর সাইকেল নিয় যাত্রা শুরু করেছেন বিএনপির নেতা-কর্মিরা।
শুক্রবার বিকাল ৪ টায় ফুলবাড়ী পৌর বিএনপির সাধারন সম্পাদক সাহাজুল ইসলামের নেতৃত্বে পৌর বিএনপির নেতা-কর্মিরা এক বিশাল মটর সাইকেল শোভাযাত্রা নিয়ে রংপুরের উদ্দেশ্যে যাত্রা করেছেন। এছাড়া একই ভাবে মটর সাইকেল শোভাযাত্রা নিয়ে ফুলবাড়ী-রংপুর মহাসড়ক দিয়ে যেতে দেখা গেছে দিনাজপুর সদর উপজেলাসহ বিরামপুর, নবাবগঞ্জ, হাকিমপুর, ঘোড়াঘাট উপজেলার নেতা-কর্মিদেরকে। সুধু তাই নয়, অনেক নেতা-কর্মিদের অটোরিক্স্, অটো চার্জার ভ্যান নিয়ে একদিন আগেই সমাবেশে যোগদিতে যেতে দেখা যায়।
বিএনপির নেতা-কর্মিরা জানায় নদিতে বাধ দিয়ে যেমন জোয়ারের পানি আটকানো যায়না, তেমনি বাধা দিয়ে বিএনপির নেতা-কর্মিদের আটকানো যাবেনা। তারা যে কোন মূল্যে রংপুর মহাসমাবেশ সফল করতে একদিন আগে থেকে যাত্রা শুরু করেছেন।
পৌর বিএনপির সাধারন সম্পাদক সাহাজুল ইসলাম বলেন বাস বন্ধ করে বিএনপির নেতা-কর্মিদের আটকানো যাবেনা, এজন্য তারা সমাবেশকে সফল করতে একদিন আগেই সমাবেশে যোগ দিতে যাত্রা শুরু করেছেন।
এদিকে রংপুর মটর পরিবহন মালিক-শ্রমিক যৌথভাবে ২৮ ও ২৯ অক্টোবর রংপুর সড়কে বাস ট্রাক ধর্মঘট ডাকায় ভোগান্তিতে পড়েছে ফুলবাড়ী-রংপুর মহাসড়ে যাতায়াতকারী সাধারন যাত্রীরা। শুক্রবার সকালে পৌর শহরের ঢাকা মোড়স্থ রংপুর বাস ষ্টেশনে গিয়ে দেখা যায়, রংপুর মহাসড়কে যাতায়াতকারী সাধারন যাত্রীদের ভোগান্তি। অধিক ভাড়া দিয়ে চার্জার চালিত ভ্যান-রিক্সা অটোরিক্সা ভাড়া করে যেতে হচ্ছে সাধারন যাত্রীদৈর। মিনহাজ নামে এক যাত্রী বলেন তিনি তার বৃদ্ধ মা কে নিয়ে চিকিৎসার জন্য রংপুর যেতে বের হয়েছেন, এসে দেখতে পান বাস বন্ধ, এ কারনে তিনি ৮০০ টাকায় একটি অটোরিক্স্ ভাড়া করে যাচ্ছন, একই ভাবে চার্জার ভ্যান-রিক্সা ও অটোরিক্স্ ভাড়া নিয়ে গন্তব্যস্থলে যেতে দেখা গেছে আলামিন, রইচ উদ্দিন ও শান্ত নামে কয়েকজন যাত্রীকে। তারা বলেন প্রয়োজনের জন্য তারা অধিক ভাড়া দিয়ে রংপুওে যাচ্ছেন।
তবে বাস শ্রমিকরা বলছেন মহা সমাবেশের জন্য নয়, তারা ধর্মঘট ডেকেছেন রাস্তায় অবৈধ্য যানবহন বন্ধ করার দাবীতে।
এদিকে ফুলবাড়ী উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মোস্তাক আহম্মেদ বলেন সরকার বিএনপির মহাসমাবেশ বন্ধ করতে আওয়ামীপন্থি মালিক-শ্রমিকদের দিয়ে এই ধর্মঘট ডেকেছেন, কিন্তু বিএনপির নেতা-কর্মিদের আটকানো যাবেনা, তারা যে কোন মূল্যে রংপুর মহাসমাবেশ সফল করবেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন