শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীতে চোরাই অটোরিকশাসহ গ্রেফতার ৩

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

বেগমগঞ্জ ও সুবর্ণচর উপজেলার পৃথক স্থানে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের তত্বাবধানে থাকা ২০টি চোরাইকৃত অটোরিকশা ও রিকশার বিভিন্ন পার্টস, বডি, স্প্রিংসহ অন্যান্য মালামাল জব্দ করা হয়। গ্রেফতারকৃত তিনজন আন্তঃজেলা অটোরিকশা চোর চক্রের সক্রিয় সদস্য বলে জানিয়েছে পুলিশ।

গতকাল শুক্রবার দুপুরে তাদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হচ্ছেন, নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বেলাব এলাকার সাহাব উদ্দিনের ছেলে সহিদ, নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নের দক্ষিণ চরবাগ্যা গ্রামের শাহিনের ছেলে জুয়েল ও বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের আলমপুর গ্রামের নূর আলমের ছেলে খোরশেদ আলম ।

পুলিশ জানায়, গত ১৭ অক্টোবর সদর উপজেলার আজিজুল্যাহপুর গ্রামের মোহাম্মদ হাসান নামের এক ব্যক্তির গ্যারেজ থেকে তার কর্মচারী সহিদ অটোরিকশা চুরি করে পালিয়ে যায় বলে থানায় অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে অভিযানে নামে পুলিশ। গত বৃহস্পতিবার দিবাগত বরিশালের ভোলা জেলায় অভিযান চালিয়ে সহিদকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে সুবর্ণচর ও বেগমগঞ্জ থেকে জুয়েল এবং খোরশেদকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ২০টি চোরাইকৃত অটোরিকশা ও রিকশার সরঞ্জাম জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা চুরির ঘটনা স্বীকার করেছে। সুধারাম মডেল থানার এসআই স্পেসল্যাব চৌধুরী প্রমোজ জানান, গ্রেফতারকৃত আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন