বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

জাল স্ট্যাম্প তৈরি করে বিভিন্ন স্থানে সরবরাহ করে তারা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২২, ১২:০২ পিএম

রাজধানীর রুপনগর ও মিরপুরে অভিজান চালিয়ে ৫০ কোটি টাকার জাল স্ট্যাম্পসহ তিনজনকে আটক করেছে র‍্যাব। রোববার রাতে তাদের আটক করা হয়।

তারা প্রায় ছয় মাসের বেশি সময় ধরে জাল স্ট্যাম্প তৈরি করে দেশের বিভিন্ন স্ট্যাম্প বিক্রয়কারী প্রতিষ্ঠানের কাছে সরবরাহ করে আসছিলেন বলে র‍্যাবের জিজ্ঞাসাবাদে এসব তথ্য জানায় গ্রেপ্তাররা।


আটকরা হলেন- মো. মোতাহার মিয়া (২৬), মো. মিকাইল মিয়া (২০) এবং মোছা. আম্বিয়া পারভেজ লুপা (২০)।


সোমবার সকালে এসব তথ্য জানিয়েছেন র‍্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দীন।

তিনি বলেন, তাদের কাছ থেকে ১০, ৫০, ১০০, ২০০ এবং ৫০০ টাকা মূল্যমানের জাল রেভিনিউ স্ট্যাম্প ও ২০ টাকা মূল্যমানের জাল বাংলাদেশ কোট ফি এবং ১০০ টাকা মূল্যমানের নন জুডিশিয়াল জাল স্ট্যাম্প উদ্ধার করা হয়। এগুলো প্রায় ৫০ কোটি টাকা সমমূল্যের স্ট্যাম্প। এছাড়া ২০ লাখ টাকার সরঞ্জামাদি জব্দ করা হয়।

 

র‍্যাব-১০ এর অধিনায়ক বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রোববার রাতে ঢাকার রূপনগর থানাধীন ইস্টার্ন হাউজিং ও মিরপুর-২ নম্বরে অভিযান চালায় র‌্যাব। আটকরা জাল স্ট্যাম্প, বাংলাদেশ কোট ফি ও নন জুডিশিয়াল জাল স্ট্যাম্প প্রস্তুত এবং সরবরাহকারী চক্রের সক্রিয় সদস্য বলে জানান র‍্যাব-১০ এর অধিনায়ক।


তিনি বলেন, তারা প্রায় ছয় মাসের বেশি সময় ধরে জাল স্ট্যাম্প তৈরি করে দেশের বিভিন্ন স্ট্যাম্প বিক্রয়কারী প্রতিষ্ঠানের কাছে সরবরাহ করে আসছিলেন।


আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা করা রয়েছে বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন