শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গোপালগঞ্জ জেলা কারাগারে হাজতি ভারতীয় নাগরিকের মৃত্যু

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২২, ৩:৫৭ পিএম

পদ্মা সেতুর জাজিরা প্রান্ত থেকে সন্দেহজনক গতিবিধির কারণে আটক তারেক বাইন (৬০) নামে এক ভারতীয় নাগরিক গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে মৃত্যুবরন করেছেন।
গতকাল রোববার রাত সাড়ে ৯টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মৃত্যুবরন করেছেন। তিনি শ্বাসকষ্ট সহ বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছিলেন এবং উচ্চ রক্তচাপ জনিত সমস্যা নিয়ে রাত ৮টার দিকে গোপালগঞ্জ সদর হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছিল বলে হাসপাতালের সহকারী পরিচালক অসিত কুমার মল্লিক জানান।
মৃত্যুবরণকারী তারেক বাইন ভারতের পশ্চিম বিহার জেলার - সোনার গ্রামের মরন বাইনের ছেলে। তার হাজতি নম্বর-২১৩/২০২২। তার বিরুদ্ধে জাজিরা থানার মামলা নম্বর ০৯, তাং-০৮.০৭.২০২১, জিআর-১৪৩/২০২১, ১৯৫২ সালের দি কন্ট্রোল অব এন্টি এ্যাক্ট এর ৪ ধারায় সে সময় তাকে আটক করা হয়।
জানাগেছে, শরিয়তপুরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের মাধ্যমে তাকে বিগত ২০২১ সালের ০৯ জুলাই শরিয়তপুর জেলা কারাগারে নেওয়া হয় এবং পরবর্তীতে জেলখানা পরিবর্তন করে গত ২০ জানুয়ারী তাকে গোপালগঞ্জ জেলা কারাগারে আনা হয়। গতকাল রাতে তারেক বাইন হঠাৎ অসুস্থ্য হয়ে পড়লে রাত ৮টার দিকে তাকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তিনি মারা যান বলে জানান জেল সুপার মোঃ ওবায়দুর রহমান।
মৃত হাজতির দেহ গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। লাশ ময়না তদন্তের পর কারা কর্তৃপক্ষ ভারতীয় হাই কমিশনের সাথে যোগাযোগ সাপেক্ষে লাশ হস্তান্তরের প্রক্রিয়া সম্পন্ন করবে বলে জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন