রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোন নির্বাচন হতে দেওয়া হবে না: রুহুল কবির রিজভী

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২২, ৪:২২ পিএম | আপডেট : ৬:৪০ পিএম, ৩১ অক্টোবর, ২০২২

তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোন নির্বাচন হতে দেওয়া হবে না বলে সাফ জানিয়ে দিলেন বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। প্রয়োজনে বিএনপির নেতাকর্মীরা জীবন দিবে। সোমবার সকাল ১০ টার দিকে নাটোর সদর উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে শহরের আলাইপুরস্থ উপশহর মাঠে অনুষ্ঠিত সমাবেশে তিনি এসব কথা বলেন। তিনি আরোও বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০২৩ সালে দুর্ভিক্ষের কথা বলে জন সাধারনের নজর ভিন্ন দিকে প্রবাহিত করার চেষ্টা করছেন্ অথচ দুর্ভিক্ষ এখনই চলছে। সাধারন মানুষ যে অর্থ উপার্জন করে তা দিযে পুষ্টি সম্মত খাবার কিনে খেতে পারছে না, এক বেলা খাবার জোগাড় করতে হিমশিম খেয়ে যাচ্ছে। অথচ প্রধানমন্ত্রী চিতল মাছ ধরে খাচ্ছেন। অধিকাংশ মানুষ এখন এক বেলা খাচ্ছেন। তিনি জনগনের প্রধানমন্ত্রী নন। তিনি আওয়ামী লীগের প্রধানমন্ত্রী। তিনি আরোও বলেন আওয়ামী লীগ কাপুরুষের দল। তারা খুলনা, রংপুরে বিএনপির বিভাগীয় সম্মেলনে বাস বন্ধ রেখেছিল। তবুও নেতা কর্মীরা টেম্পু, ট্রাক, ভুটভুটি, নছিমন, করিমন এমনকি সাঁতার কেটেও সম্মেলনে যোগ দিয়েছে। আপনারা জনতার ঢলকে আটকাতে পারেননি। রাকসুর এই সাবেক ভিপি বলেন সাধারনত বিরোধী দল হরতাল-ধর্মঘট ডাক্ েঅথচ বিএনপির বিভাগীয় সম্মেলনে দেখা গেল সরকার ধর্মঘট ডেকেছে। তিনি বলেন নাটোরে আজকে বিএনপির সমাবেশে আসার পথে নাজিবুর রহমান, আমিন, জয়নাল আবেদিন, লুুৎফর রহমান সহ অনেককে মারধর করে আহত করেছে। যুগ্ম মহাসচিব বলেন কুইক রেন্টাল দিয়ে সরকার শতভাগ বিদ্যুতায়নের কথা বলেছে। অথচ বর্তমানে ঢাকায় দিনের বেলা ৬ ঘন্টা আর রাতে ৩ ঘন্টা লোডশেডিং হয়।

সমাবেশে সভাপতিত্ব করেন পৌর বিএনপি’র আহবায়ক এমদাদুল হক আল মামুন। উপস্থিত বিশেষ অতিথির বক্তৃতায় কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলুর স্ত্রী ও জেলা বিএনপির অন্যতম সদস্য সাবিনা ইয়াছমিন ছবি বলেন, বিএনপির নেতা-কর্মীরা ও সমর্থক সহ দেশের মানুষ নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে ভোট দিতে চায়। তাদের অধিকার ফিরিয়ে দিতে বিএনপি বদ্ধ পরিকর। প্রয়োজনে জীবন দিয়ে তুত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠা করে নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের ব্যবস্থা করা হবে।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ, ভারপ্রাপ্ত আহ্বায়ক শহীদুল ইসলাম বাচ্চু, অ্যাড. রুহুল আমিন টগর, সাবেক পৌর চেয়ারম্যান কাজী শাহ্ আলম, সদর উপজেলা বিএনপির সভাপতি রফিকুল ইসলাম মাষ্টার, জিল্লুর রহমান চৌধুরী বাবুল, ফয়সাল আলম আবুল ব্যাপারী প্রমূখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন