রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সুন্দরবন দেখা হল না খুলনার পর্যটক মিন্টুর

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২২, ৪:৫৪ পিএম

সুন্দরবনের সৌন্দর্য দেখা হল না খুলনার পর্যটক মিন্টু কাজীর (৪০)। আজ সোমবার (৩১ অক্টোবর) সকালে ট্রলারযোগে সুন্দরবনের করমজল পর্যটন স্পটে যাচ্ছিলে তিনিসহ মোট ৩৫ জন পর্যটক। ট্রলারে হঠাৎ মিন্টু কাজী অসুস্থ হয়ে পড়লে পর্যটন স্পটে পৌঁছানোর আগেই তাকে মোংলা হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মিন্টু কাজী খুলনার সোনাডাঙ্গা এলাকার দেলোয়ার কাজীর ছেলে।

পর্যটক এনামুল হক জানান, মিন্টুসহ আমরা ৩৫ জন পর্যটক একসাথে সুন্দরবন দেখতে যাচ্ছিলাম। সকালে যাওয়ার পথে তার শরীর প্রচন্ড ঘেমে অসুস্থ হয়ে পড়ে মিন্টু। পরে সুন্দরবন না দেখেই মিন্টুকে নিয়ে হাসপাতালে গেলে ডাঃ তাকে মৃত ঘোষণা করেন। মিন্টুর চার বছরের এক মেয়ে রয়েছে বলেও জানান তিনি। এদিকে মিন্টুর মৃত্যুর খবরে তার সাথে থাকা পর্যটকদের কান্নায় হাসপাতালে হৃদয়বিদারক পরিবেশ তৈরি হয়।

মোংলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাহীন বলেন, হাসপাতালে আনার আগেই মিন্টুর মৃত্যু হয়েছে। প্রাথমিক নমুনা দেখে মনে হয়েছে স্ট্রোক জনিত কারণেই সে মারা যান।

মোংলা থানার ওসি (তদন্ত) বিকাশ চন্দ্র ঘোষ বলেন, চিকিৎসকের বক্তব্য অনুযায়ী মিন্টু স্ট্রোক জনিত কারণে মৃতুবরণ করেন। এছাড়া পরিবারের কোন অভিযোগ না থাকায় আইনী ব্যবস্থা নেওয়া হচ্ছে না। লাশ তার স্ত্রী ও পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন