শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পুলিশ আসার খবরে হাসপাতালে লাশ ফেলে পালালো স্বামী

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২২, ৭:৫০ পিএম

ফরিদপুরের বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পুলিশ আসার খবর পেয়ে লাশ ফেলে পালিয়ে গেছে এক গৃহবধুর লাশের স্বামী। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠিয়েছে।

জানা যায়, সোমবার (৩১ অক্টোবর) উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের সূর্যদিয়া গ্রামের মিরাজ শেখের ছেলে মাহবুর শেখ (৩০) স্ত্রী রিপা বেগমকে (২৬) বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে জরুরি বিভাগের খাতায় নাম অন্তভুক্ত করেন।

পরীক্ষা-নিরীক্ষা পর কর্তব্যরত চিকিৎসক গৃহবধূকে মৃত ঘোষনা করেন। বেলা ২টার দিকে হাসপাতাল দিকে থেকে থানায় ফোন দিলে পুলিশ আসার খবরে পালিয়ে যায় রিপার স্বামী মাহবুর।

গৃহবধূ রিপার পিতা পাশের সালথা উপজেলার সোনাপুর ইউনিয়নের বড়খারদিয়া গ্রামের ওসমান শেখ জানান, গত ৬ বছর আগে রিপার বিয়ে হয় মাহবুর শেখের সাথে। তাদের দুইটি মেয়ে সন্তান রয়েছে। মাঝে মধ্যে যৌতুকের জন্য রিপাকে মারধর করে টাকা আনতে পাঠাতো আমার বাড়ি। গত বছর কিছু টাকাও দেওয়া হয়েছে মাহাবুবকে। দুইদিন আগেও ধান চালসহ একটি ছাগল দিয়েছি রিপাকে। গতকাল সোমবার ১২ টার দিকে মাহবুর আমার ছেলে মিরাজুলকে (রিপার ভাই) ফোন করে বলে; তোমার বোন মারা গেছে। খবর পেয়ে আমরা এসে দেখি লাশ হাসপাতালে। লাশের কাছে রিপার স্বামী বা বাড়ির কোন লোকজন নাই।

লাশ উদ্ধারকারী থানার উপপরিদর্শক উত্তম কুমার সেন। গণমাধ্যম কে বলেন, পুলিশ হাসপাতালে যাওয়ার খবর পেয়ে মাহবুর শেখ পালিয়ে যায়। হাসপাতাল কর্কৃপক্ষ থানা পুলিশকে লাশের খবর দিলে লাশ ময়না তদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে মৃত্যুর কারন। তবে হাসপাতাল থেকে বিষ পানের রিপোর্ট দিয়েছে।
ছবিঃ দুই সন্তানের জননীর লাশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন