বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পটুয়াখালীতে বিএনপির সেক্রেটারির ব্যবসায়িক কার্যালয় ও জেলা বিএনপির কার্যালয়ে ভাঙচুর

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২২, ৯:৪৭ পিএম

আজ রাতে পটুয়াখালী জেলা বিএনপির সদস্য সচিব স্নেহাংশু সরকার কুট্টির নতুন বাজারের ব্যবসায়িক কার্যালয় ছাত্রলীগ ও যুবলীগ হামলা চালিয়ে ভাঙচুর করে এ সময় তারা অফিসের সামনে রক্ষিত কমপক্ষে পাঁচটি মোটরসাইকেল ভাঙচুর করেছে বলে দাবি করেছেন জেলা বিএনপির সদস্য সচিব স্নেহাংশু সরকার কুট্টি ।

তিনি জানান, রাত আনুমানিক আটটার দিকে হঠাৎ করে আট থেকে দশটি মোটরসাইকেলে যুবলীগ, ছাত্রলীগের একদল নেতাকর্মীরা এসে তার ব্যবসায়ী কার্যালয় হামলা চালায়।

পরবর্তীতে শহরের বনানী মোরে জেলা বিএনপির কার্যালয় হামলা চালিয়ে আসবাবপত্র ভাঙচুর করে বলে জানিয়েছেন জেলা বিএনপির সদস্য দেলোয়ার হোসেন খান নাননু।

তিনি জানান, সদস্য সচিব এর ব্যক্তিগত ব্যবসায়িক কার্যালয় হামলার পরে জেলা বিএনপির তালাবদধ কার্যালয়ের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ৪০ থেকে ৫০ জনের ছাত্রলীগ ,যুবলীগের নেতাকর্মীরা স্লোগান দিয়ে অফিসে প্রবেশ করে আসবাবপত্র ভাঙচুর করে। পরবর্তীতে রাত পৌনে নয়টার দিকে জেলা বিএনপির কার্যালয়ের সামন এ হামলার প্রতিবাদে তাৎক্ষণিক এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য সচিব স্নেহাংশু সরকার কুট্টি, ও যুবদলের সভাপতি মনিরুল ইসলাম লিটন। পরবর্তীতে পুলিশ এসে সমরেশকারীদের রাস্তা থেকে সরিয়ে দিয়ে সভা পন্ড করে দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন