শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রতারণা মামলায় কলারোয়ার কেরালকাতা ইউপি চেয়ারম্যান মোর্শেদের ৬ মাসের কারাদ-

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২২, ৪:৪৫ পিএম

প্রতারণা মামলায় সাতক্ষীরার কলারোয়া উপজেলার কেরালকাতা ইউপি চেয়ারম্যান স.ম মোর্শেদ আলীকে ছয় মাসের বিনাশ্রম কারাদ-সহ ৪ লাখ ২০ হাজার টাকা জরিমানা করেছে আদালত।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) জনাকীর্ণ আদালতে সাতক্ষীরা যুগ্ম জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফারুক ইকবাল এ রায় দেন। তবে, এ সময় আদালতের কাঠগড়া আসামি উপস্থিত ছিলেন না।

সাজাপ্রাপ্ত স.ম মোর্শেদ কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কেরালকাতা ইউপি চেয়ারম্যান।

তিনি উপজেলার নাকিলা গ্রামের মৃত চাঁদ আলী সরদারের ছেলে।

মামলার বিবরণে জানা গেছে, কলারোয়ার কুশোডাঙ্গা গ্রামের নুর বক্সের ছেলে রবিউল ইসলামকে ২০১৩ সালে কাজিরহাট হাইস্কুলের প্রধান শিক্ষক পদে নিয়োগের প্রতিশ্রুতি দিয়ে ৪ লক্ষ ২০ হাজার গ্রহণ করেন স.ম মোর্শেদ। কিন্তু পরবর্তীতে নিয়োগ না দিয়ে প্রতারণা করতে থাকেন তিনি। কোন উপায় না পেয়ে অবশেষে ভুক্তভোগী রবিউল ইসলাম প্রতারণার অভিযোগে স.ম মোর্শেদ আলীর বিরুদ্ধে সাতক্ষীরা যুগ্ম জেলা ও দায়রা জজ আদালতে ওই বছরের ১৪ নভেম্বর একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-১৫৭।

এ মামলায় সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আদালত বৃহস্পতিবার স.ম মোর্শেদ আলীকে ছয় মাসের বিনাশ্রম কারাদ- ও সম পরিমান টাকা জরিমানা করেন।

মামলার রায়ে বাদী রবিউল ইসলাম সন্তোষ প্রকাশ করেছেন।

তবে, অভিযুক্ত ইউপি চেয়ারম্যান স.ম মোর্শেদের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি আংশিক সত্য। বিদ্যালয়ের তৎকালিন প্রধান শিক্ষক ও আমি নিয়োগের জন্য টাকা নিয়েছিলাম। কিন্তু নিয়োগ দিতে পারিনি। কিছু টাকা ফেরতও দিয়েছি। যেহেতু চেকটা আমার নামে ছিলো, সে কারণে রবিউল ইসলাম আমার বিরুদ্ধে মামলা করেছেন। রবি অথবা সোমবারের মধ্যে বিষয়টির সমাধান করা হবে। #

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন