বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

২০৪১ সাল নাগাদ উন্নত বাংলাদেশ গড়ে তুলতে বাংলার মানুষকে ঐক্যবদ্ধ থাকতে হবে - নৌপরিবহন প্রতিমন্ত্রী

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০২২, ৮:৫৫ পিএম | আপডেট : ৯:২১ পিএম, ৪ নভেম্বর, ২০২২

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, বিএনপি নামক দল-তারা বাংলাদেশের এগিয়ে যাওয়া পছন্দ করেনা। তারা বাংলাদেশের সামনের দিকে এগিয়ে যাওয়া পছন্দ করেনা। তারা সামনে যে ইস্যু পায় তা নিয়ে রাজনীতি করে।

তিনি আরো বলেন, সংকটের সময়ে দেশকে রক্ষা করতে সরকারের আহবাণে ১৬ কোটি মানুষকে দায়িত্ব পালন করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যয় সাশ্রয়ের যে আহবাণ জানিয়েছেন সে দায়িত্ব পালন করতে হবে।

প্রতিমন্ত্রী আজ দিনাজপুরের বোচাগঞ্জে কামিল মাদ্রাসার নব নির্মিত চার কোটি টাকা ব্যায়ে ৪ তোলা বিশিষ্ট একাডেমী ভবনের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে আয়োজিত সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

মাদ্রাসা পরিচালনা কমবটির সভাপতি শাহ নওয়াজ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বোচাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ছন্দা পাল, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক আফসার আলী, পৌর মেয়র মো.আসলাম এবং শিক্ষা প্রকৌশল অধিদফতরের সহকারী প্রকৌশলী।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর ব্যক্তিগত দু:খ বেদনা বাংলার মানুষের জন্য উৎসর্গ করেছেন। একারণে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এ বাংলাদেশকে খামচে ধরার জন্য জাতীয় ও আন্তর্জাতিক অনেক শক্তি আছে। ২০৪১ সাল নাগাদ উন্নত বাংলাদেশ গড়ে তুলতে বাংলার মানুষকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন