শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঈশ্বরগঞ্জে ইটের আঘাতে বৃদ্ধা নিহত

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২২, ১:৫৯ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিয়ে বাড়িতে সাউন্ড বক্স বাজানো নিয়ে ইটের আঘাতে এক বৃদ্ধা নিহত হয়েছে। শুক্রবার রাতে ওই ঘটনাটি ঘটে। খবর পেয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে পুলিশ।

জানা যায়, উপজেলার সোহাগী ইউনিয়নের জিগাতলা গ্রামের মৃত হাসেন আলী চকিদারের ছেলে মুসা মিয়া (২৩) শুক্রবার রাতে বিবাহ করে নতুন বউ বাড়িতে নিয়ে আসে। এদিকে বিবাহ বাড়িতে নতুন বউ আনার পর শুরু হয় উচ্চস্বরে গানের সাউন্ড বক্স বাজানো। সেই সাউন্ড বক্স বাজানো নিয়ে প্রতিবেশিরা একটু আস্তে বাজানোর কথা বলে মুসাকে। প্রতিবেশিদের কথা শুনে মুসা তার সাউন্ড বক্স বাজানো আওয়াজ কমিয়ে দেয়। এঅবস্থায় রাত সাড়ে দশটায় পুনরায় গান বাজানো শুরু হলে কে বা কাহারা ইট নিক্ষেপ করতে থাকে। আর সেই ইটের একটি টুকরা বাড়ির উঠানে থাকা মুসা মিয়ার জেঠী আনেছা খাতুন (৭৫) এর মাথায় পড়ে গিয়ে গুরুতর আহত হয়। পরে পরিবারের লোকজন আহত অবস্থায় উদ্ধার করে ঈশ্বরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


নিহতের ছেলে পাঞ্জু মিয়া জানান, মা মারা গেছে এমন খবর পেয়ে আমি ঢাকা থেকে শনিবার সকালে আসছি। কে বা কাহারা এমন কান্ড করেছে এবিষয়ে আমি এখনো বিস্তারিত বলেতে পারছি না। তবে এমন কান্ডের সাথে জড়িতদের বিচার দাবি জানান তিনি।


ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, এঘটনায় লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রীয়াধীন রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন