মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সালথায় নির্বাচন পরবর্তী আওয়ামীলীগের দু-গ্রুপের সংঘর্ষ : আহত ১০

ফরিদপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২২, ৮:২০ পিএম

ফরিদপুরের সালথা উপজেলায় ফরিদপুর-২ আসনের উপনির্বাচনে নির্বাচন পরবর্তী নৌকার বিজয় আনন্দ মিছিলে আওয়ামীলীগের দুই গ্রুপের হামলাকে কেন্দ্র করে দু-গ্রুপের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

শনিবার (০৫ নভেম্বর) বিকাল ৫ টার দিকে উপজেলার গট্টি ইউনিয়নের ভাবুকদিয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ফরিদপুর-২ আসনের উপ-নির্বাচনে ভাবুকদিয়া কেন্দ্রে ফলাফল ঘোষণার পর নৌকার একটি বিজয় মিছিল বের করেন পাভেল রায়হান ও সেকেন্দার মোল্যার লোকজন। এসময় মিছিলে স্থানীয় মুরাদ মোল্যা ও ইব্রাহিম মোল্যার লোকজন হামলা চালায় বলে প্রতিপক্ষের দাবী। এ নিয়ে পরে উভয় পক্ষের লোকজনের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। এতে অন্তত ১০ জন আহত হয়। আহতদের তাৎক্ষণিক নাম-পরিচয় জানা সম্ভব হয়নি।


তবে মুরাদ মোল্যা বিজয় মিছিলে হামলা চালানোর বিষয়টি অস্বীকার করে বলেন, আমি পঙ্গু মানুষ। কেনই-বা আমার লোকজন প্রতিপক্ষের লোকজনের ওপর হামলা চালাবে। উল্টো তার লোকজনের ওপর হামলা চালিয়েছে বলে দাবী করেন তিনি।

এদিকে প্রতিপক্ষ সেকেন মোল্যা দাবী করেন, তার লোকজনের ওপর মুরাদ মোল্যা ও ইব্রাহিম মোল্যার লোকজন হামলা চালিয়েছেন। তিনি সংঘর্ষের সময় এলাকায় ছিলেননা বলে জানান।


সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আপাতত পরিবেশ শান্ত রয়েছে। পরবর্তীতে ঘটনার বিস্তারিত জানাতে পারবেন বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন